রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি জনগণকে অসহিষ্ণু করে তুলেছে

মুসলিম লীগ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০৩ এএম

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির পরিকল্পিত কারসাজিতে পবিত্র রমযান মাসে রোজাদারদের অসহনীয় ভোগান্তি পোহাতে হবে। দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতিতে দিশেহারা দেশের নিম্ন ও মধ্য আয়ের জনগণ। মধ্যবিত্ত শ্রেণি বেঁচে থাকার তাগিদে আজ আত্মপরিচয় ভুলে টিসিবির ট্রাক থেকে স্বল্প মূল্যে পণ্য সংগ্রহে নিম্নবিত্তের সাথে একই কাতারে দাঁড়িয়ে প্রতিযোগিতায় অবতীর্ণ হতে বাধ্য হচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করে জনগণকে আত্মমর্যাদাসহ বেঁচে থাকার ব্যবস্থা করতে ব্যর্থ হলে সরকার ভবিষ্যতে গণরোষে পতিত হতে পারে বলে মুসলিম লীগ নেতৃবৃন্দ আশঙ্কা প্রকাশ করেছেন। গতকাল শনিবার বেলা ১১টায় বাংলাদেশ মুসলিম লীগের উদ্যোগে দলীয় সভাপতি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজার সহধর্মীনি নুরুন্নাহার সুজার মৃত্যুতে দলীয় প্রধান কার্যালয়ে নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে আয়োজিত দোয়া মাহফিলে নেতৃবৃন্দ উপরোক্ত মন্তব্য করেন।
গতকাল বাদ যোহর পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন খেলাফত আন্দোলনের ভারপ্রাপ্ত মহাসচিব মুহাম্মদ আযম খান, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আহমেদ আব্দুল কাইউম, মুসলিম লীগের মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান ও কাজী এ.এ কাফী, সাংগঠনিক সম্পাদক এস এইচ খান আসাদ, সহ-সভাপতি নজরুল ইসলাম, অ্যাডভোকেট জসিমউদ্দীন, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আবু সাইদ মোল্লা, কেন্দ্রীয় নেতা মো. কুদরত উল্যাহ, অ্যাডভোকেট আফতাব হোসেন মোল্লা, আ. খালেক, আ. আলিম, আবদুল হান্নান নুর, ঢাকা মহানগর আহ্বায়ক ইঞ্জি. মো. ওসমান গনি, সদস্য সচিব মামুনর রশিদ, মুসলিম ছাত্রলীগের সভাপতি মো. নুর আলম প্রমুখ।
বেগম নুরুন্নাহার সুজার স্মৃতিচারণ করে নেতৃবৃন্দ বলেন, তিনি একজন পরোপকারী, পরহেজগার ও পার্দানশীল মহীয়সী নারী ছিলেন। স্বামী বদরুদ্দোজা সুজার সাফল্যের পেছনে তার ত্যাগ, পরিশ্রম ও অংশীদারিত্ব ছিল অপরিসীম। সভা শেষে তার রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরআন খতম বাদ দোয়া করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন