রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

না’গঞ্জে আবারো নৃশংসতা একই পরিবারের ৫ জনকে জবাই করে হত্যা

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:৩৩ এএম, ১৭ জানুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জের ২নং বাবুরাইল এলাকায় একই পরিবারের ৫ জনকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতরাত পৌণে ১০টার দিকে আমেরিকা প্রবাসী ইসমাইল হোসেনের ভাড়া বাড়ির নিচতলায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন তাসলিমা (৩৫) লামিয়া, (২৫) মোরশেদুল (২২) শান্ত (১০) ও সুমাইয়া (০৫) । ঘটনাস্থলে উপস্থিত তাসলিমার ননদ হাজেরা বেগম নিহতদের নাম,পরিচয় ও সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এক মাস আগে পরিবারটি এ বাড়িতে ভাড়ায় আসেন। ফলে এলাকাবাসীরা তাদের সম্পর্কে কিছু জানাতে পারছেন না। শনিবার রাত পৌনে ১০টায় এলাকাবাসী ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দেয়।
বাবুরাইলের যে বাড়িতে এই হত্যাকা-ের ঘটনা ঘটে তার মালিক ইসমাইল হোসেন আমেরিকা প্রবাসী। তাসলিমার পরিবার ছয়তলা বাড়িটির নিচতলার ফ্ল্যাটে ভাড়া থাকতেন।
নারায়ণগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহজালাল এ তথ্য নিশ্চিত করেছেন। তবে ঠিক কী কারণে এবং কোন সময়ে তাদের হত্যা করা হয়েছে এ তথ্য জানাতে পারেননি তিনি।
প্যানেল মেয়র ওবায়দুল্ল¬াহ বাড়ির ভেতর থেকে বেড়িয়ে এসে সাংবাদিকদের জানান, ২টি রুমে ৫ জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। মাথা থেতলে দেয়া হয়েছে। দুইটি কক্ষের একটিতে ৩ জনকে ও অপর কক্ষে ২জনকে হত্যা করা হয়। হত্যার পর খুনীরা লাশ টেনে এক কক্ষ থেকে অপর কক্ষে নিয়েছে। তিনি ধারণা করছেন, পারিবারিক কলহ কিংবা টাকা পয়সার লেনদেন সংক্রান্ত বিরোধে এ হত্যাকা- ঘটতে পারে। তবে তিনি বলেন, রাজনৈতিক কিংবা ধর্মীয় কোন বিষয়ের সাথে এই হত্যাকা-ের কোন সম্পর্ক নেই।
ঘটনাস্থলে র‌্যাব-১১ এর সিও আনোয়ারুল করিম ও পুলিশ সুপার ড. খন্দকার মুহিদ উদ্দিন বাড়ির ভেতরে প্রবেশ করেছেন। পুলিশের নারায়ণগঞ্জ (সার্কেল-এ)-এর এএসপি ফোরকান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন