ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

জাতীয় সংসদের মেডিসিন সেন্টারে আগুন

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

তদন্তে কমিটি গঠন হচ্ছে
স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের দুই নম্বর গেইটের হাসপাতালের মেডিসিন সেন্টারে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়েছে। তবে এ সময় চীফ মেডিকেল অফিসার রফিকুল রহমান তার রুমে বসা ছিলেন বলে কর্মকর্তারা জানিয়েছেন। এ ঘটনা ক্ষতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হবে বলে সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে। গতকাল (মঙ্গলবার) বিকাল সোয়া ৪টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট চেষ্টা চালিয়ে সাড়ে ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার পরিদর্শক এনায়েত হোসেন এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, জাতীয় সংসদের হাসপাতালের মেডিসিন সেন্টারের এসি রুমে আগুন লেগেছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন তীব্র ছিল না। ক্ষয়ক্ষতির বিষয় ও আগুনের সূত্রপাত রিপোর্ট হাতে আসার পর জানা যাবে বলে জানান তিনি।
ডা: মাহমুদা খানম সিদ্দিকা ইনকিলাবকে বলেন, চীফ মেডিকেল অফিসার রফিকুল রহমান তার রুমে বসা ছিলেন। হঠাৎ দেখতে পারেন তার রুমে কালো ধুয়া তখন বের হওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু অনেক কষ্টে বের হতে পেয়েছেন। এর পরে ফায়ার সার্ভিসের লোকজন সে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ বিষয়ে জাতীয় সংসদের চীফ মেডিকেল অফিসার রফিকুল রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোন মন্তব্য করবে না বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন