বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গাজীপুরে ফেসবুক স্ট্যাটাস নিয়ে সংঘর্ষ

নিহত ৩

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

এক নারীকে কেন্দ্র করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় গাজীপুরের কাপাসিয়ায় দুই পক্ষের মারামারিতে ৩জন নিহত হয়েছে। গাজীপুরের কাপাসিয়ায় এক নারীকে কেন্দ্র করে ফেসবুক স্ট্যাটাসের জের ধরে দুই পক্ষের মারামারিতে তিনজন নিহত হয়েছে। পুলিশ এই ঘটনার পেছনে ফেসবুক স্ট্যাটাসের কথা জানিয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার সম্মানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও এলাকায় এ নিহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার দক্ষিণগাঁও এলাকার আলম হোসেনের ছেলে নাঈম, একই এলাকার আলম মিয়ার ছেলে ফারুক, ও হিরণ মিয়ার ছেলে রবিন।

এলাকাবাসী জানান, ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে দুটি পক্ষ তৈরি হয় এবং এ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষ। এসময় প্রতিপক্ষের ছুুরিকাঘাতে নাঈম, ফারুক ও রবিন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে নাঈম ও ফারুককে মৃত ঘোষণা করেন চিকিৎসক। রবিনকে ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিম জানান, মনোহরদী হাসপাতালে নেয়ার পর নাঈম ও ফারুক মৃত্যু হয়। ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় রবিনের। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, একটি মেয়েকে নিয়ে ফেসবুকে দেয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে এই সংঘর্ষ ঘটেছে। কেন বা কি উদ্দেশ্যে সেটা দেয় হয়ছে, তা নিয়ে আমরা তদন্ত শুরু করেছি। ওই সংঘর্ষের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি নেওয়া হচ্ছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন