শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ড.এমাজউদ্দীন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন দেখেন

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিভ্রান্তিমূলক বক্তব্য না দেওয়ার আহ্বান ডেপুটি স্পিকারের
স্টাফ রিপোর্টার : বিএনপি ক্ষমতায় গেলে ঢাবির সাবেক ভিসি ড. এমাজউদ্দীন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন দেখে আবোল-তাবোল বকছেন, বিভ্রান্তি মূলক বক্তব্য না দেওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। ৩ নভেম্বর জেলহত্যা, ৭ নভেম্বর মুক্তিযোদ্ধা ও সৈনিক হত্যা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে আওয়ামী লীগ সাংস্কৃতিক পরিষদ।
ফজলে রাব্বি মিয়া বলেন, বিএনপি ক্ষমতায় গেলে ঢাবির সাবেক ভিসি ড. এমাজউদ্দীন প্রেসিডেন্ট হওয়ার স্বপ্ন দেখে আবোল-তাবোল বকছেন, ইতিহাস নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য দিচ্ছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেশের প্রথম প্রেসিডেন্ট বলতে চান না। বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করে ক্ষমতায় যেতে চায়, যেমনটি করে ক্ষমতা দখল করেছিল জিয়াউর রহমান বলেও মন্তব্য করেন তিনি। ৭ নভেম্বরের ইতিহাস তুলে ধরে ডেপুটি স্পিকার বলেন, এই দিন জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা সৈনিকদের বেছে বেছে হত্যা করেছিল।
ইসমত কবির গামার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, এম এ করিম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন