বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের স্বাধীনতা দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩২ এএম

নানা কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষে গত শনিবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের প্রধান কার্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মাহফিলের আয়োজন করা হয়।
ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এ এম সলিমউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মো. নাজমুল হাসান। মূখ্য আলোচক হিসেবে বক্তব্য দেন আইবিএফএর ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. কাজী শহিদুল আলম, বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিএফ’র সদস্য প্রফেসর ড. মো. সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, মো. কামরুল হাসান, আইবিএফ এর সদস্য ও আইবিবিএল’র ব্যবস্থাপনা পরিচালক মনিরুল মওলা। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের জিএম প্রকৌশলী মো. আব্দুস সামাদ। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠানসমূহে আলোচনা সভা, ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন