রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

র‌্যাব পরিচয়ে মহাসড়কের ডাকাত

ছয়জন গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:০১ এএম

সাত থেকে ১০ জনের একটি চক্র। এ চক্রটি মহাসড়কের উপরে তল্লাশি চৌকি বসায়। এরপর নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন মানুষের মালামাল ডাকাতি করে আসছিল। এমন অভিযোগে ছয়জন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। সাভার এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব পরিচয়ে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময়ে ছয়জন ভুয়া র‌্যাব সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ সময়ে তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, দুই সেট র‌্যাব ইউনিফর্ম, তিনটি নকল র‌্যাব পরিচয়পত্র, দুটি র‌্যাব জ্যাকেট, একটি হ্যান্ডকাপ, একটি সিগন্যাল লাইট এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
গতকাল সোমবার র‌্যাব-৪ এর সদর দপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. সিদ্দিকুর রহমান ওরফে আবু বক্কর সিদ্দিক, মো. দুলু মিয়া ওরফে দুলাল, মো. রাসেল খাঁন, মো. শাকিল, মো. মোবারক হোসেন ও মো. রফিকুল ইসলাম হৃদয়।
র‌্যাবের একজন কর্মকর্তা জানান, ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে সাত থেকে ১০ জনের একটি চক্র ঢাকার সাভার থানার কলমা গ্রামের সিএন্ডবি রোডের উপরে একটি তল্লাশি চৌকি বসিয়ে বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল রোববার দিবাগত রাত ১২টার দিকে ওই এলাকায় অভিযান চালায়। অভিযানে ছয়জন ভুয়া র‌্যাব সদস্যদেরকে আটক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন