শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে মোটরসাইকেল চোরচক্রের ৩ জন গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

নগরী ও জেলার রাঙ্গুনিয়ায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গতকাল শুক্রবার তাদের গ্রেফতার করা হয়। এ সময় চুরি যাওয়া ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতার তিনজন হলেন- মো. আজিজুর রহমান (২৩), মো. সোহেল রানা (৩১) ও মোহাম্মদ রাসেল (৩০)। কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল কবির বলেন, চোর চক্রটি মাত্র কয়েক মিনিটেই মোটরসাইকেলের তালা ভেঙে চুরি করে। তারা প্রায় ৫ বছর ধরে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরি করে আসছিল।
তিনি বলেন, গত ১৫ মার্চ বিকেল সাড়ে ৫টা থেকে পৌনে ৬টার মধ্যে কোতোয়ালি থানার ইস্পাহানি মোড়ের ট্রাফিক বক্সের সামনে থেকে ১টি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চক্রটি। এ ঘটনায় মোটরসাইকেলের মালিক ওমর ফারুক কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঘটনাস্থলের আশেপাশে থাকা বিভিন্ন সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে যাচাই করি। এরপর গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার শান্তিরহাটে অভিযান চালিয়ে মো. আজিজুর রহমানকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে আজিজুর রহমান জানায়, মোটরসাইকেলটি সে চুরি করে মো. সোহেল রানার কাছে বিক্রি করে দিয়েছে। পরে তার দেওয়া তথ্যে ভিত্তিতে সরফভাটা এলাকা থেকে মো. সোহেল রানাকে আটক করা হয়। তিনি বলেন, সোহেলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, চট্টগ্রাম পতেঙ্গা থানার মোহাম্মদ রাসেলের কাছে সে মোটরসাইকেলটি বিক্রিয় করে দিয়েছে। তাদের দেওয়া তথ্য মোতাবেক অভিযান পরিচালনা করে পতেঙ্গার রাজার পুকুর পাড়ের এস, এ মার্কেটের মোহাম্মদ রাসেলের শো-রুম থেকে চুরি যাওয়া দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ সময় রাসেলকে গ্রেফতার করা হয়েছে।
ওসি জাহিদুল কবির জানান, তারা চট্টগ্রামের বিভিন্ন স্থানে এর আগেও কয়েকবার চুরি করেছে। গ্রেফতার আসামিরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর দলের সক্রিয় সদস্য। তারা মোটরসাইকেল চুরি ও চোরাই মোটর সাইকেল ক্রয়-বিক্রয়সহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps