সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ডিএসসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় স্বামীর সামনে স্ত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২২, ১২:১৪ এএম

রাজধানীর খিলগাঁও এলাকার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লাবাহী গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী স্বামীর সামনে নাসরিন আক্তার নামে এক নারীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন তার স্বামী শিপন। গত শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁও এলাকার তিলপাপাড়ায় এ ঘটনা ঘটে।
খিলগাঁও থানার ওসি কর্মকর্তা ফারুকুল ইসলাম বলেন, ঘটনার পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করানোর জন্য এবং কোনও মামলা করবেন না বলে আমাদেরকে অবহিত করেন। নিহত নাসরিন আক্তারের বাবা ভাই ও স্বামীসহ পরিবারের অন্যান্য সদস্যরা থানায় এসেছিলেন।
তিনি বলেন, আমরা মামলা করার প্রস্তুতি নিয়েছিলাম কিন্তু বাদী পক্ষের অনীহার কারণে তা সম্ভব হয়নি। ঘটনার বর্ণনা দিতে গিয়ে পুলিশের ডিউটি অফিসার সোনিয়া বলেন, যতটুকু খবর পেয়েছি রাজধানীর খিলগাঁও তিলপাপাড়া ১৩ নম্বর রোডের লাকি ফার্মেসির সামনে মোটরসাইকেলে থাকা দুই আরোহীকে চাপা দেয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ময়লাবাহী গাড়ি। এ সময় মোটরসাইকেল আরোহী গৃহবধূ নাসরিন আক্তার নিহত হয়। মোটরসাইকেলের চালক নাসরিন আক্তারের স্বামী শিপন কিছুটা আহত হয়।
এদিকে সবুজবাগ থানার বরইতলা এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় সোহেলা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে সোহেলা বেগমকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সবুজবাগ থানার এসআই রুহুল আমিন বলেন, সোহেলা বেগম বাসা বাড়িতে কাজ করতেন। সকালে সিদ্ধেশ্বরী এলাকায় কাজ করতে যাওয়া সময় অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সোহেলা সবুজবাগ থানার আদর্শ পাড়া বরইতলা এলাকার ১২৪/৪ নাম্বার বাসায় ভাড়া থাকতেন।
এছাড়া রাজধানীর শাহবাগ থানার কদমতলা এলাকায় ময়লার স্তূপ থেকে অজ্ঞাত এক ছেলে নবজাতকের (আনুমানিক ১ দিনের) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৯টার দিকে নবজাতকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps