বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দায় স্বীকার দুই ছিনতাইকারীর

গরিবের চিকিৎসকে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর মিরপুরে ছুরিকাঘাতে গরীবের দন্তচিকিৎসক আহমেদ মাহী বুলবুল নিহত হওয়ার ঘটনায় গ্রেফতার দুই ছিনতাইকারী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আসামি সোলাইমান ও আরিয়ান ওরফে হাফিজুল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় গতকাল রোববার তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক মুহাম্মদ দেলোয়ার হোসেন। এরপর তদন্ত কর্মকর্তা আসামিদের ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম আসামি সোলাইমান ও ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান আসামি আরিয়ান ওরফে হাফিজুলের জবানবন্দি রেকর্ড করেন। তাদের কারাগারে পাঠানো হয়।

গত ৩১ মার্চ চার আসামিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। পরে হত্যাকাণ্ডের ঘটনায় মিরপুর মডেল থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড পাওয়া ছিনতাইকারীরা হলেন- চক্রের মূলহোতা মো. রায়হান ওরফে সোহেল আপন (২৭), সদস্য রাসেল হোসেন হাওলাদার (২৫), আরিয়ান খান হৃদয় (২৩) ও সোলায়মান (২৩)।


গত ২৭ মার্চ ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়া মেট্রোরেল স্টেশন এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হন গরীবের চিকিৎসক আহমেদ মাহি বুলবুল। এ ঘটনায় গত ২৯ মার্চ রাতে মিরপুর মডেল ও পল্লবী থানা এলাকা এবং ঢাকার সাভার থানার কাউন্দিয়া এলাকায় অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে চিকিৎসকের ব্যবহৃত মোবাইল ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন