ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

ইসলাম বিধ্বংসী সিলেবাস বাতিল করতে হবে

প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অযৌক্তিক করারোপ করে জনদুর্ভোগ সৃষ্টি করছে সরকার -ইসলামী আন্দোলন
স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, সরকার অযৌক্তিকভাবে হোল্ডিং ট্যাক্স, ভ্যাট ও কর বৃদ্ধি করে জনগণের উপর তা চাপিয়ে দিতে চাইলে জনগণ তার প্রতিবাদে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলবে। সরকারি কর্মচারীদের বেতন ভাতা বৃদ্ধির চাপ জনগণের উপর বর্তালে তা সরকারের জন্য শুভ হবে না।
গতকাল বাদ জুম’আ বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত বিক্ষোভ পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আলহাজ্ব মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর সহ-সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মুহাম্মদ হুমায়ূন কবীর, অধ্যাপক ফজলুল হক মৃধা, ছাত্রনেতা এহতেশামুল হক পাঠান, শ্রমিকনেতা মুহাম্মদ শাহাদাত হোসেন প্রমুখ।
মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সরকার অযৌক্তিকভাবে প্যাকেজ ট্যাক্স চাপিয়ে দিয়ে ব্যবসায়ীদের সমস্যার দিকে ঠেলে দিচ্ছে। জনগণের সমস্যা লাঘবে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। জনগণের সমস্যা নিরসনে ব্যর্থ সরকারের পদত্যাগ করা উচিত। মাওলানা আহমদ আবদুল বলেন, ঈমান ও ইসলাম বিধ্বংসী সিলেবাস বাতিল করে নতুন সিলেবাস প্রণয়ন করতে হবে। পুরাতন সিলেবাসে বই বিতরণের যে কোন চক্রান্ত দেশপ্রেমিক ঈমানদার জনতা রুখে দাঁড়াতে বাধ্য হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন