বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কাপড়সহ ছিনতাই হওয়া ট্রাক উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

পুলিশ পরিচয়ে মহাসড়কে পণ্যবাহী মিনি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে ছিনতাই হওয়া মিনি ট্রাকটি উদ্ধার করে পুলিশ। গতকাল ভোররাতে জামালপুর-ময়মনসিংহ সড়কে এ ঘটনা ঘটে।

জাতীয় জরুরি সেবার দায়িত্বে থাকা পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, বুধবার ভোর ৫টায় মনির নামে একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করে জানান তার ঢাকা মেট্রো ন-২০-১৮৮৮ নম্বরের মিনি ট্রাকটি ছিনতাই হয়েছে। সিরাজগঞ্জ থেকে মালামাল নিয়ে জামালপুরের দেওয়ানগঞ্জ যাওয়ার পথে জামালপুর সদরের একটি এলাকায় তাদের মিনি ট্রাকটি থামানো হয়। এ সময় একটি মাইক্রোবাসে চার থেকে পাঁচজন ব্যক্তি পুলিশ পরিচয় দিয়ে তার মিনি ট্রাকটি থামিয়ে ড্রাইভার, হেল্পার ও কাপড় ব্যবসায়ীকে মারধর করে। পরে তাদের নামিয়ে দিয়ে তারা নিজেরা মিনি ট্রাকটি চালিয়ে নিয়ে পালিয়ে যায়। মিনি ট্রাকটিতে প্রায় ১৪ লাখ টাকার কাপড় ছিল।

তিনি আরও জানান, তার ট্রাকটিতে সংযোজিত জিপিএস লোকেশন ট্র্যাকারের মাধ্যমে দেখতে পারছিলেন ট্রাকটি বর্তমানে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এ সময় কলটি ৯৯৯ কলটেকার কনস্টেবল এখলাস উদ্দীন গ্রহণের পর ময়মনসিংহ জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। সংবাদ পেয়ে ময়মনসিংহ জেলা পুলিশের টহল দল সড়কে তৎপর হয়ে ওঠে। ময়মনসিংহ ভালুকা থানা পুলিশের একটি দল মিনি ট্রাকটিকে দেখতে পেয়ে ধাওয়া করে। প্রায় তিন কিলোমিটার ধাওয়া করে এক পর্যায়ে ছিনতাইকারীরা ভালুকার সিডস্টোর এলাকায় মিনি ট্রাকটি ফেলে রেখে পালিয়ে যায়। মালামালসহ মিনি ট্রাকটি উদ্ধার করে পরবর্তী আইনি প্রক্রিয়ায় মালিককে হস্তান্তরের জন্য জামালপুর সদর থানায় সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps