বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পল্লবীতে পাশাপাশি দু’টি ভবন থেকে তরুণ-তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবী থানাধীন ওয়াপদা বিল্ডিং এলাকার বিহারি ক্যাম্পের পাশাপাশি দু’টি ভবন থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। দু’জনের লাশই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিকভাবে পুলিশ বলছে, দু’টি ঘটনাই আত্মহত্যা। তবে কী কারণে এরা আত্মহত্যা করেছে তা স্পষ্ট নয়। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কি না তাও নিশ্চিত নয়। নিহতরা হলোÑ করিম (২২) ও মোসাম্মত শাকিলা (১৭)। লাশ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, গতকাল বেলা দেড়টার দিকে ওয়াপদা কলোনির ৪ ও ৫ নম্বর ভবনের নিচতলায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দু’টি লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ঘটনা দু’টিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।
নিহত শাকিলার বাবার নাম চাঁন মিয়া। সে ৪ নম্বর ভবনের নিচতলায় বাবা-মায়ের সঙ্গে থাকত। এ ছাড়া পাশের ৫ নম্বর ভবনের নিচতলায় থাকত করিম। তবে একটি ঘটনার সঙ্গে অন্য ঘটনার কোনো সম্পর্ক নেই। তিনি আরো বলেন, দু’জনই ফ্যানের সঙ্গে রশি বেঁধে আত্মহত্যা করেছে। করিম বিবাহিত। ঘটনার সময় ফ্ল্যাট দু’টিতে তাদের পরিবারের কেউ ছিল না। তবে ঘটনা দু’টি খতিয়ে দেখা হচ্ছে। শাকিলার মা গোরিয়া বেগম একটি গার্মেন্ট ফ্যাক্টরিতে কাজ করেন। দুপুরে তিনি বাসায় এসে দেখেন দরজা বন্ধ। পরে স্থানীয়দের সহায়তায় দরজা খুলে ভেতরে গিয়ে শাকিলার ঝুলন্ত লাশ দেখতে পান।
উভয় ঘটনায় স্থানীয় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন