শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ইশরাক হোসেনের মুক্তি দাবি মুক্তিযোদ্ধা দলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের গত নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি দাবি করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল। সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান গতকাল এক বিবৃতিতে বলেন, ইঞ্জিনিয়ার ইশরাক অবৈধ ক্ষমতাসীনদের প্রতিহিংসার শিকার। বর্তমান অবৈধ সরকার জনগণের তীব্র গণরোষ থেকে রক্ষা পেতে তরুণ প্রজন্মের অহঙ্কার বলিষ্ঠ রাজনৈতিক সংগঠক বীর মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান ইশরাক হোসেনকে গ্রেফতার করেছে। আমরা অবিলম্বের তার নিঃশর্ত মুক্তি দাবি জানাই।

উল্লেখ্য যে, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত বুধবার মতিঝিল এলাকায় জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারপত্র বিলি করার সময় মতিঝিল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। ওইদিনই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
ঢাকা মহানগর বিএনপির মুক্তি দাবি: এদিকে প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তির দাবি জানিয়েছে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান এবং সদস্য সচিব আমিনুল হক। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম তার অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps