শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ

সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। সরকারের প্রভাবশালী কিছু লোকজনের ছত্রছায়ায় গঠিত সিন্ডিকেটের কারণে চাল, ডাল, তেল, আলুসহ সব নিত্যপণ্যের দাম এখন আকাশচুম্বি। এতে করে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত জনগোষ্ঠী তাদের দৈনন্দিন প্রয়োজন মিটাতে অক্ষম হয়ে পড়েছে।
৬ রমজান বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর আয়োজিত সাঈদনগর ভাটারাস্থ আস-সাঈদ মিলনায়তনে “আত্মশুদ্ধি অর্জনে মাহে রমজানে আমাদের করণীয়” শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আলহাজ আনোয়ার হোসেন, মুফতী ওয়ালী উল্লাহ, সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলাম, সহকারী সাংগঠনিক সম্পাদক মুফতী ফরিদুল ইসলাম, প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন পরশ, অর্থ সম্পাদক ডা. মুজিবুর রহমান, ছাত্র ও যুব সম্পাদক অ্যাডভোকেট শওকত আলী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন