শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কারাবন্দি আলেমদের ঈদের আগে মুক্তি দিন

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর নেতৃবৃন্দ বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি চাল ডাল তেল লবনের মূল্য এতো বেশি বৃদ্ধি পেয়েছে যে, মানুষের জীবন প্রায় দুর্বিষহ হয়ে উঠেছে। শুধু জিনিসপত্রের দামই বেড়েছে তা নয়, সেই সঙ্গে দফায় দফায় জ্বালানি তেলের দাম, গ্যাসের দাম, পানির দাম বৃদ্ধি করা হয়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করে জনগণের ক্রয়ক্ষমতার ভেতরে নিয়ে আসার জন্য সরকারকে দ্রুত পদক্ষেপ নিতে হবে।

দীর্ঘদিন ধরে দেশের আলেম উলামাকে জেলের অন্ধকার প্রকোষ্টে বন্দি রাখার নিন্দা জানিয়ে জমিয়ত নেতারা বলেন,জমিয়ত নেতৃবৃন্দসহ আলেম উলামা এবং ইসলামী নেতৃবৃন্দকে জেলেবন্দি করে অন্যায় ও জুলুম করা হচ্ছে। যা দেশের জন্য কল্যাণ বয়ে আনবে না। দেশের শান্তি শৃঙ্খলায় আলেমদের ভূমিকা অপরিসীম। আলেমদের অন্যায়ভাবে নিপীড়ন দেশের জনগণ সহ্য করবে না। জমিয়ত নেতারা আগামী ঈদের আগে কারাবন্দি সকল ইসলামী নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবি জানান।
গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় জমিয়ত নেতারা এসব কথা বলেন। জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সিনিয়র সহসভাপতি আল্লামা উবায়দুল্লাহ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসুফী, মহাসচিব আল্লামা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, মুফতি জাকির হোছাইন কাসেমী, মাওলানা আফজাল হোসাইন রহমানী, মুফতি জাবের কাসেমী, মাওলানা আব্দুল গফফার ছয়ঘরী, মাওলানা জয়নুল আবেদীন,মাওলানা বশিরুল হাসান খাদিমানী, মাওলানা মাহবুবুল আলম, মাওলানা আবুল বাশার, মাওলানা তাফাজ্জুল হক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন