সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জনপ্রশাসন প্রতিমন্ত্রীর পদত্যাগের আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর পরিকল্পনা নেই- জাতীয় সংসদে দেওয়া জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের এমন বক্তব্যের প্রতিবাদে তার পদত্যাগের দাবি জানিয়েছে সর্বদলীয় ছাত্র ঐক্য পরিষদ। এ দাবিতে সংগঠনটি জনপ্রশাসন প্রতিমন্ত্রীর কুশপুতুল দাহ্য করেছে। তাকে পদত্যাগে আগামী ২০ মে পর্যন্ত আল্টিমেটাম দেওয়া হয়েছে। এর মধ্যে তিনি পদত্যাগ না করলে ১ জুন দেশের সব জেলা শহরে বিক্ষোভ সমাবেশ করা হবে বলে জানিয়েছেন পরিষদের নেতারা।
গতকাল শনিবার টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এসব কর্মসূচি ঘোষণা করা হয়। সমাবেশে বক্তারা বলেন, চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর যৌক্তিক দাবি মেনে না নিয়ে উল্টো সংসদে দাঁড়িয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স আর বাড়ানো হবে না বলে জানিয়েছেন। আমরা বলতে চাই, প্রতিমন্ত্রী বেকার সমাজের সঙ্গে প্রহসন করেছেন। আপনি দ্রুত পদত্যাগ করুন। নয়তো ছাত্রসমাজকে সাথে নিয়ে আপনার পদত্যাগের জন্য যা করা দরকার সব করা হবে।
সমাবেশে চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধি আন্দোলনের মুখপাত্র মো. ইমতিয়াজ হোসেন বলেন, আমরা জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে তার বক্তব্য প্রত্যাহার করে আগামী ২০মে-এর মধ্যে পদত্যাগ করার আল্টিমেটাম দিচ্ছি।

এই সময়ের মধ্যে তিনি পদত্যাগ না করলে আগামী ১ জুন দেশের সবকটি জেলায় বিক্ষোভ সমাবেশ করব। সমাবেশে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের প্রধান সমন্বয়ক এম এ আলী, মো. আল কাওছার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps