শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সন্তান জন্ম দিয়ে বাড়ি ফেরা হলো না সোনিয়ার

প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মোঃ আকতারুজ্জামান, চৌদ্দগ্রাম থেকে : সিজারে নবজাতক প্রসব করলেন ফাতেমা আক্তার সোনিয়া। নবজাতকের কান্না আর নাড়ানাড়ি দেখে মায়ের সাথে স্বজনদেরও আনন্দ যেন থামছেই না। কখন নবজাতককে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যাবে, এ আগ্রহে পরিবারের লোকজন।
চারদিন পর হাসপাতাল থেকে মাইক্রোবাসে করে আনন্দেই বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে হাসপাতাল থেকে তিনশ’ গজ দূরে ঘাতক বাস কেড়ে নিল সদ্য জন্ম দেয়া নবজাতকের মা ফাতেমা আক্তার সোনিয়ার প্রাণ। ভাগ্যক্রমে বেঁচে গেল নবজাতকটি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌরসভার ফালগুনকরা এলাকায়। দুর্ঘটনায় নবজাতকসহ অপর সাতজন আহত হয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চৌদ্দগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে সিজারে বাচ্চা প্রসব শেষে তিনদিন পর ছাড়পত্র নিয়ে ফাতেমা আক্তারসহ স্বজনরা রোববার দুপুর ১২টায় মাইক্রোবাসযোগে (ঢাকামেট্রো-চ-১১-১৬২৯) বাড়ি ফিরছিলেন। এ সময় উল্টো রাস্তা দিয়ে দ্রুতগতিতে আসা এস আলম পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকামেট্রো-ব-১১-০৫৮৩) মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সম্মুখ অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মাইক্রোবাসের যাত্রী প্রসূতি ফাতেমা আক্তার সোনিয়াসহ ৭ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা নেয়ার পথে ফাতেমা আক্তার সোনিয়ার মৃত্যু হয়। নিহত সোনিয়া উপজেলার চিওড়া ইউনিয়নের কবরুয়া গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী। আহতরা হচ্ছেন; চিওড়া ইউনিয়নের শাকতলা গ্রামের আব্বাস আলীর ছেলে আলা উদ্দিন (২৮), একই গ্রামের কাদের মিয়ার স্ত্রী খালেদা আক্তার (৪০), বড় মিয়ার মেয়ে জাহেদা বেগম (৪০), কবরুয়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী শাহেনা বেগম, ছেলে সাদ্দাম (৩১) ও মাইক্রোবাস চালক পৌরসভার নোয়াপাড়া গ্রামের মোঃ খোকন (৩২)।
দুর্ঘটনার খবর শুনে সোনিয়ার বাবা ও শ্বশুরবাড়িতে চলছে শোকের মাতম। তাদেরকে সান্ত¦না দেয়ার ভাষা যেন সবাই হারিয়ে ফেলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন