বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ইসলামী জীবন

শবে কদর তালাশের আহ্বান জানালেন হেফাজত মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২২, ৭:২৩ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা সাজিদুর রহমান বলেছেন, শবে কদরের রাত অত্যাসন্ন। রমজানের শেষ দশকের বেজোড় রাতে আমাদের সবাইকেই শবে কদর তালাশ করতে হবে। হাজার মাসের চেয়ে উত্তম এই রাত যেন আমাদের অজান্তে চলে না যায়।' তিনি মাহে রমজানে তাকওয়া অর্জনের সবচেয়ে বড় সুযোগ। তাকওয়া অর্জনের মাধ্যমেই সুখী সমৃদ্ধি সুন্দর সমাজ গঠন করা সম্ভব।
আজ বুধবার বাদ ফজর মদীনায় সফররত হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা সাজিদুর রহমানের সঙ্গে মদীনা প্রবাসী বাংলাদেশি উলামায়ে কেরাম ও হেফাজতের মদীনা মুনাওয়ারা শাখার নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। সাক্ষাৎ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হেফাজত মদিনা মুনাওয়ারা শাখার সভাপতি সাইয়্যেদ রফিকুল ইসলাম মাদানী। হেফাজতে ইসলামের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
এতে আরো উপস্থিত ছিলেন, হেফাজতের মদিনা জোনের ভারপ্রাপ্ত জেনারেল সেক্রেটারি এম এম আজহারুল ইসলাম মাদানী, শেখ জাকির হুসাইন, মাওলানা জাহাঙ্গীর নূর, মাওলানা আব্দুল জলীল মাদানী ও শেখ সারওয়ার হোসেন। হেফাজত নেতা মাওলানা সাজেদুর রহমান দৈনিক কিছু সদকা এবং বেশি বেশি ইবাদতের গুরুত্ব কোরআন হাদিসের আলোকে তুলে ধরেন। তিনি এখন ওমরা আদায়ের উদ্দেশ্যে মদীনা মুনাওয়ারায় অবস্থান করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন