শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশ স্বাধীন করেছি আ,লীগের লুটপাটের জন্য নয় : নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বাংলাদেশের মালিক জনগণ। আমরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি আপনাদের (আওয়ামী লীগ) লুটপাট করার জন্য নয়। রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঠাচ্ছেন। উন্নয়নের নামে ঋণ করে নিজেদের পকেট ভরছেন। আপনারা জনগণকে তাদের ক্ষমতা ফিরিয়ে দিন। জনগণকে তার মতামত প্রকাশের স্বাধীনতা দিন। গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের আহ্বায়ক সুমন ভূঁইয়ার মুক্তির দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।
নজরুল ইসলাম খান বলেন, দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষকে অসন্তুষ্ট রেখে কোনো সরকার টেকে না। যদি গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ থাকে, আলহামদুলিল্লাহ ওইটাই ভালো। তাহলে শুধু পরাজিত হওয়ার লজ্জা অনুভব করবেন, এর বেশি কিছু না। কিন্তু গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তনের সুযোগ না দেন তাহলে কষ্ট আরও বেশি পাবেন। তিনি আরো বলেন, আপনারা ভয় পান। ভয় এই কারণে আপনারা এতই অপরাধ করেছেন যে, যেকোনো মুহূর্তে বিস্ফোরণ হবে এবং আপনাদের আর খুঁজে পাওয়া যাবে না। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এবং পাকিস্তানের প্রেসিডেন্ট বিপুল সমর্থনে ক্ষমতায় এসেছিল। এখন তাদের নিজেদের দলের লোকেরাই তাদের পাশে নেই। আর আপনারা তো ভোটে জয়ও পাননি। রাতের আধারে পুলিশ ও প্রশাসনকে ব্যবহার করে ব্যালটে সিল মেরে নিয়েছেন। দুর্দিন আসলে আপনার সঙ্গে দলের লোকজনই থাকবে না।
ঢাকা দক্ষিণ শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক মো. শাহ আলমের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপি ঢাকা দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, জাতীয়তাবাদী শ্রমিক দল সভাপতি আনোয়ার হোসেন, ঢাকা দক্ষিণ বিএনপি সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সদস্য ইশরাক হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন