শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় মানুষ সরকার উৎখাত চায় : জাগপা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

ভোট ডাকাতদের বিদায় করে বাংলাদেশে গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার ফিরিয়ে আনতে মানুষ সরকার উৎখাত করতে চায়। যারা সরকার উৎখাত করতে চায় তাদের উদ্দেশ্য কি প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের জবাবে জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা›র সহ-সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান এ কথা বলেন।
রাজধানীর আসাদগেট জিইউপি মিলনায়তনে গতকাল যুব জাগপা আয়োজিত খালেদা জিয়াসহ আলেম-ওলামাদের মুক্তির দাবীতে যুব সমাবেশে দেওয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাগপা নেতা বলেন, যারা সরকার কে উৎখাত করতে চায় তাদের উদ্দেশ্য বাংলাদেশের গণতন্ত্র, বাকস্বাধীনতা ও ভোটাধিকার ফিরিয়ে আনা এবং ভোট ডাকাতদের ক্ষমতায় থেকে চিরতরে বিদায় করা। তাদের উদ্দেশ্য খালেদা জিয়াসহ আলেম-ওলামাদের চোখের পানি জমিনে পড়ার আগে মুক্ত করা। এই অবৈধ সরকার আমাদের ভাতে, পানিতে, গ্যাসে, তেলে মারার পরিকল্পনা করেছে। জনগণ আর ছেড়ে দিবে না। ভোট ডাকাতদের পতন ঘন্টা এখন প্রতি ঘন্টায় অ্যালার্মে বেজে উঠতে শুরু করেছে।
রাশেদ প্রধান বলেন, অবৈধ সরকার দ্বারাই সম্ভব স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্ত্রী ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি রাখা। এমন কি তার সুচিকিৎসার জন্যও বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। শুধু তাই নয় মুসলমানদের কন্ঠ রোধ করতে ভিনদেশী ইশারায় দক্ষিণ এশিয়ার বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও অগণিত আলেম ওলামাদের বিনা বিচারে ও রাজনৈতিক কারণে বন্দি রাখা হয়েছে। অবিলম্বে খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের ঈদের আগেই মুক্তি দিন। অন্যথায় মুক্তির ফয়সালা রাজপথে হবে।
যুব জাগপা›র সভাপতি নজরুল ইসলাম বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর জাগপা›র সাধারণ সম্পাদক শেখ এনায়েত আহমেদ হালিম, জাগপা›র কেন্দ্রীয় নেতা রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, যুব জাগপা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জিয়াউর রহমান জুয়েল, উত্তরের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ পাভেল, মোঃ শফিক প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন