মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকা কলেজ ছাত্রাবাস থেকে আটক ১২

নিউ মার্কেট সংঘর্ষ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষের ঘটনায় ঢাকা কলেজের ছাত্রাবাসে অভিযান চালিয়েছে র‌্যাব ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় অন্তত ১২ জনকে আটক করা হয়েছে। গতকাল রোববার বিকেলে অভিযান চালানো হয়। কিছুক্ষণ আগে পরে র‌্যাব ও ডিবি অভিযান চালায়। দুই বাহিনী অন্তত ১২ জনকে আটক করেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। আটক সবাই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

র‌্যাবের একটি সূত্র জানায়, চাঞ্চল্যকর সংঘর্ষের ঘটনায় র‌্যাব কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। হত্যাকাণ্ডে তাদের সংশ্লিষ্টতার বিষয়ে জিজ্ঞেস করা হবে। ঢাকা কলেজের এক ছাত্র বলেন, র‌্যাব যে কয়েকজনকে নিয়ে গেছে তাদের মধ্যে রফিকুল আলম শেখ তিতাস, জসিম খান, ফিরোজ হোসেন ও ছাত্রলীগের সেন্ট্রাল কমিটির উপ সম্পাদক জুলফিকারের নাম রয়েছে। আরেক শিক্ষার্থী বলেন, গোয়েন্দা পুলিশও বেশ কয়েকজনকে নিয়ে গেছে। তাদের নাম জানা সম্ভব হয়নি।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একজন উর্ধতন কর্মকর্তা বলেন, যেহেতু নাহিদ ও মোশারফ হত্যাকাণ্ডের মামলা দুটি ডিবি তদন্ত করছে। ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে বেশ কয়েকজন শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে নানা জায়গায় অভিযান অব্যাহত রয়েছে। অনেক জায়গা থেকে অনেককে আটক করে আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে।

ঢাকা কলেজের ছাত্রাবাসে অভিযান সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, অভিযান হয়েছে। এ সময় বেশ কয়েকজন শিক্ষার্থীকে আটক করা হয়েছে। তবে এখনই তাদের নাম বলা সম্ভব না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন