বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আরো এক ছাত্রলীগ কর্মী গ্রেফতার

চট্টগ্রামে কলেজছাত্র ইভান হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ১২:০৬ এএম

নগরীর চেরাগী পাহাড় এলাকায় ছাত্রলীগের দুই কিশোর গ্যাংয়ের বিরোধে কলেজ ছাত্র আসকার ইবনে তারেক ওরফে ইভান হত্যা মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ বলছে, গ্রেফতার প্রিয়ম বিশ্বাস (২৫) ছাত্রলীগ কর্মী এবং ইভান হত্যার ঘটনায় সরাসরি জড়িত। বুধবার রাতে নগরীর সিআরবি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ওসি জাহেদুল কবির বলেন, ঘটনার দিন প্রিয়ম পাঞ্জাবি পড়া ছিল। ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ভিডিও দেখে আমরা নিশ্চিত হয়েছি, প্রিয়ম হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত। প্রিয়ম এবং তার অপর এক সহযোগী ইভানকে দেয়ালের সঙ্গে চেপে ধরেছিল, আরেকজন ছুরিকাঘাত করে। সিসিটিভি ফুটেজ দেখে খুনের ঘটনায় জড়িত বাকিদেরও চিহ্নিত করা হয়েছে।

এলাকার আধিপত্য নিয়ে বিরোধের জেরে ছাত্রলীগের স্থানীয় দুই দল কিশোর তরুণের মারামারির হয় গত ২২ এপ্রিল রাতে। সেখানে ছুরিকাঘাতে হত্যা করা হয় ইভানকে। তিনি বিএএফ শাহীন কলেজের দ্বাদশ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বিবাদমান দুটি কিশোর দলের মধ্যে একটির সদস্য প্রিয়ম জামালখান এলাকায় ছাত্রলীগকর্মী হিসেবে পরিচিত হলেও কোনো কমিটিতে ছিলেন না। ইভান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ছিলেন। প্রিয়ম বিশ্বাস জেলার চন্দাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের রানা বিশ^াসের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এই খুনের ঘটনার পর রাতেই শোভন নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করে পুলিশ। শোভন ছুরিকাঘাতে আহত হয়েছিল। সে নগরীর ওমর গণি এমইএস কলেজের প্রথম বর্ষের ছাত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন