শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঈদে ট্রেনের ২-৩ হাজার টিকিট কালোবাজারি করতেন রেজাউল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

দীর্ঘ ৬ বছর ধরে বাংলাদেশ রেলওয়ের অনলাইন টিকিটিংয়ের সঙ্গে জড়িত সহজ লিমিটেডের সিস্টেম ইঞ্জিনিয়ার রেজাউল করিম। এজন্য অনলাইন টিকিটের সার্ভারে প্রবেশেও তার কোনো বাধা ছিল না। এ সুযোগ কাজে লাগিয়ে প্রতি ঈদ মৌসুমে ২-৩ হাজার টিকিট অবৈধভাবে সরিয়ে নিতেন তিনি। আর এসব টিকিট কালোবাজারে ১০-১২ লাখ টাকায় বিক্রি করতেন সহজ লিমিটেডের এই কর্মকর্তা।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন। টিকেট কালাবাজির অভিযোগে রেজাউল ও তার সহযোগী এমরানুল আলম সম্রাটকে গ্রেফতার করে র‌্যাব।
রেজাউলকে জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, বিগত ৬ বছর ধরে রেলওয়ে টিকেটিংয়ের সঙ্গে জড়িত আছেন রেজাউল। সহজ.কমের আগে সিএনএস.বিডিতে কর্মরত ছিলেন। পরবর্তীতে ট্রেনের টিকিটের দায়িত্ব সহজ'র কাছে গেলে অভিজ্ঞ কর্মী হিসাবে তাকে চাকরিতে পুনঃবহাল করা হয়। রেজাউল প্রতিবছর ঈদকে কেন্দ্র করে ২-৩ হাজার টিকিট অবৈধ উপায়ে সরিয়ে নিতেন। এভাবে প্রতি ঈদে তিনি ১০-১২ লাখ টাকা অবৈধ উপায়ে আয় করতেন। এছাড়া তার নিয়োগ করা কিছু সেলসম্যান আছে, যারা বিভিন্ন রেলস্টেশনে কালোবাজারির টিকিট বিক্রি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন