সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে বকশিবাজার মোড় থেকে কামাল (৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে শাহবাগ থানার পুলিশ লাশটি উদ্ধার করে। কামালের বাড়ি ময়মনসিংহ জেলায়।

শাহবাগ থানার এসআই রাশেদুল আলম বলেন, ওই ব্যক্তি ভবঘুরে। বকশিবাজার এলাকাতেই থাকতেন। অসুস্থতাজনিত কারণে সকালে ফুটপাতে তার মৃত্যু হয়েছে। ওই এলাকার সোহেল রানা নামে আরেক ভবঘুরে জানান, কামাল দীর্ঘ ৯-১০ বছর ধরে বকশিবাজার এলাকাতেই থাকতেন। তার গলাতে একটি টিউমার হয়েছিল। সেই কারণেই তিনি খুবই অসুস্থ হয়ে পড়েন। গতকাল সকালে ফুটপাতে ঘুমিয়ে থাকা অবস্থায় তিনি মারা গেছেন।
এর আগে গত বৃহস্পতিবার রাতে দক্ষিণ কমলাপুরে শাহপরান আবাসিক হোটেল থেকে ইব্রাহীম খলিল নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মতিঝিল থানার পুলিশ।
মতিঝিল থানার ডিউটি অফিসার (এসআই) মুক্তার হোসেন জানান, গত ২৭ তারিখ রাতে ওই যুবক হোটেলের ২১৭ নম্বর কক্ষ ভাড়া করে সেখানে ওঠে। পরে হোটেল কর্মচারীরা তার কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হলে থানায় খবর দেয়। এরপর বৃহস্পতিবার রাতে ওই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তিনি বলেন, দুই দিন আগে তিনি বাড়ি থেকে নিখোঁজ হয়েছিলেন বলে স্বজনরা জানিয়েছেন। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত তদন্ত চলছে।
এদিকে ইব্রাহিম খলিলের মামা মো. ইউসুফ জানান, তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপা গ্রামে। বাবার নাম তাজুল ইসলাম। কমলাপুরে একটি ইলেকট্রিক দোকানে কাজ করতেন তিনি। থাকতেন একটি মেস বাসায়। অবিবাহিত ছিলেন ইব্রাহিম। কি কারণে হোটেলে উঠেছিলেন তিনি এবং আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি আমরা।
একই রাতে রাজধানীতে রেলক্রসিংয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় আবির নামে এক যুবক মারা গেছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে বনানী ফ্লাইওভারের নীচে স্টাফ রোডের মুখে রেলক্রসিংয়ে এই দুর্ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।
ঘটনার প্রত্যক্ষদর্শী নাজমুল হক জানান, বনানী ফ্লাইওভারের নিচে স্টাফ রোডের মুখে রেলক্রসিংয়ে ট্রেন আসার সংবাদে দায়িত্বরত গেটম্যান দুই দিক দিয়ে গেট নামিয়ে দেন। আবির নামের ওই ব্যক্তি রং সাইড দিয়ে মোটরসাইকেল চালিয়ে নামানো গেটের পাশে একটু ফাঁকা জায়গা দিয়ে মোটরসাইকেল চালিয়ে সেই রেলক্রসিং অতিক্রম করার সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে আহত হলে প্রথমে তাকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ঢামেকে নিয়ে আসলে মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps