বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

খেলনা পিস্তল চাওয়া নিয়ে কিশোর হত্যা গ্রেফতার ৩

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় খেলনা পিস্তল চাওয়াকে কেন্দ্র করে কিশোর মো. আ. রহমান ওরফে মিশন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে কামরাঙ্গীরচর থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. শামীম, মো. আবির ও মো. ওয়াহেদুল।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, গত ৫ মে সন্ধ্যা ৬টায় কামরাঙ্গীরচরের কুড়ারঘাট এলাকায় নিহত রহমান ওরফে মিশন তার কয়েকজন বন্ধুসহ ঈদমেলায় বেড়াতে যায়। এসময় নাগরদোলায় একটি খেলনা পিস্তল চাওয়াকে কেন্দ্র করে অভিযুক্তদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। ভিকটিম মেলা শেষে বন্ধুদের সঙ্গে কুড়ারঘাট খেয়াঘাটের পশ্চিমে তিন রাস্তার মোড়ে এলে অভিযুক্তদের সঙ্গে ফের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে অভিযুক্ত শামীম ভিকটিমের বুকে সুইচগিয়ার দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। পরে তাকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ব্যক্তির বাবা কামরাঙ্গীরচর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরো বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ ঘটনায় জড়িত অভিযুক্ত শামীমসহ অন্যান্য অভিযুক্তদের শনাক্ত করা হয়। এরপর লালবাগের বিভিন্ন এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে শামীম, আবির ও ওয়াহেদুলকে গ্রেফতার করা হয়। এসময় হত্যাকাাণ্ডে ব্যবহৃত একটি সুইচগিয়ার চাকু উদ্ধার করা হয়। গ্রেফতার আবির আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps