রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শহীদ আহসানউল্লাহ মাস্টার যুব সম্প্রদায়ের আদর্শ শিক্ষক ছিলেন : অধ্যাপক আরেফিন সিদ্দিক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২২, ১২:১৯ পিএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, শহীদ আহসানউল্লাহ মাস্টার যুব সম্প্রদায়ের একজন আদর্শ শিক্ষক ছিলেন। তিনি ছিলেন একাধারে একজন আদর্শ শিক্ষক, রাজনীতিবিদ, ভাষাসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা।

তিনি বলেন, তরুণ প্রজন্মকে শহীদ আহসানউল্লাহ মাস্টারের জীবন ও আদর্শকে মন ও মননে ধারণ করে দেশসেবায় নিজেদের আত্মনিয়োগ করতে হবে। কেননা, শহীদ আহসানউল্লাহ মাস্টার যুবদের জন্য অনুপ্রেরণা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যুব ভবনে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত শহীদ আহসানউল্লাহ মাস্টারের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে মুখ্য আলোচকের বক্তব্যে আরেফিন সিদ্দিক এসব কথা বলেন।যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

সভায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমার পিতা শহীদ আহসানউল্লাহ মাস্টার আমৃত্যু বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে গেছেন। সবকিছুর ঊর্ধ্বে তিনি দেশ ও দেশের মানুষকে ভালোবাসতেন। আর এ কারণেই বিএনপি জামায়াত চক্র তাকে নির্মমভাবে প্রকাশ্য দিবালোকে হত্যা করেছে। শহীদ আহসানউল্লাহ মাস্টার আমাদের মাঝে নেই। তবে রয়েছে তার আদর্শ ও মহৎ কর্ম। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং যুব উন্নয়ন অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সব স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন