শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশকে যারা শ্রীলঙ্কা বানাতে চায় তারা দেশদ্রোহী

নড়িয়ায় এনামুল হক শামীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২২, ১২:০৩ এএম

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, যারা বাংলাদেশকে শ্রীলঙ্কার বানাতে চায়, তারা দেশদ্রোহী। তারা এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না। তারা পাকিস্তানের প্রেতাত্মা তাদের অন্তরে পাকিস্তান।

গতকাল শুক্রবার শরীয়তপুরের নড়িয়ায় পৌরসভা আওয়ামী লীগের বর্ধিতসভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রণালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এতে তিনি বলেন, বিএনপির নিজেরাই গভীর সংকটে নিমজ্জিত। তাদের দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা ও গবেষণার অভাবে দিনে দিনে পরনির্ভরশীল হয়ে পড়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় বারবার ব্যর্থ হয়ে গণধিকৃত দলে পরিণত হয়েছে। তাদের মতো দুর্নীতিবাজ দলের নেতাদের মুখে দুর্নীতি বিরোধী কথা শোভা পায় না। তাদের নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ এর দায়ে দন্ডপ্রাপ্ত। তার পলাতক ছেলে তারেক রহমান দুর্নীতির বরপুত্র হিসেবে দেশ বিদেশে সুপরিচিত। ক্ষমতায় যেতে না পেরে তারা আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। তা এদেশের মানুষ ভোলে নাই। তাই যতবারই এদেশে সুষ্ঠ নির্বাচন হয়েছে ততবারই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। এনামুল হক শামীম বলেন, শ্রীলঙ্কার পরিস্থিতি দেখে বাংলাদেশেও এরকম হবে বলে যারা আশায় বুক বেঁধে বসে আছেন তাদের জন্য ভয়াবহ দুঃসংবাদ হলো বাংলাদেশে অদূর কিংবা সুদূর ভবিষ্যতেও আপনাদের এরকম পরিস্থিতি দেখার কোনো সম্ভাবনা নেই। এটা বঙ্গবন্ধুর বাংলাদেশ। বঙ্গবন্ধুর বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ ও নিরাপদ।

তিনি বলেন, কৃষি খাতে আমাদের বিস্ময়কর সাফল্য রয়েছে, খাদ্যে আমাদের স্বয়ংসম্পূর্ণতা এসেছে। বাংলাদেশের অর্থনীতিতে আন্তর্জাতিক শ্রম রপ্তানি, তৈরি পোশাক এবং কৃষি ও কৃষি পণ্য রপ্তানি খাতে নিয়মিত বৈদেশিক মুদ্রা যোগ হচ্ছে। অর্থনীতির সব সূচকেই বাংলাদেশ খুব ভালো অবস্থানে আছে। আগামী নির্বাচনে নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে। আওয়ামীলীগকে আরও সুশৃঙ্খল, আধুনিক ও শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দলের জন্য কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনে পঞ্চমবারের মতো ক্ষমতায় আনবে।

নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম সরদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু জাফর শেখ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আনোয়ার আলী ১৪ মে, ২০২২, ৭:২৫ এএম says : 0
আপনাদের দ্বারা যেন শ্রীলঙ্কা তৈরি না হয়।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন