রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আরো দুই দিন আইসিইউতে থাকতে হবে সাবেক রেলমন্ত্রীকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মে, ২০২২, ১২:০১ এএম

জ্বর-সর্দি, ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক জটিলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে তাকে অন্তত আরও দুই দিন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থাকতে হবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গতকাল স্কয়ার হাসপাতালের কাস্টমার ম্যানেজার জাহাঙ্গীর আলম একথা জানান। তিনি বলেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক সর্দি-জ্বর নিয়ে গত সপ্তাহে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সঙ্গে ওনার ডায়াবেটিস বেড়ে গিয়েছিল। এ সময় চিকিৎসকদের পরামর্শে ওনাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতির দিকে। দুই দিন পর তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের কথা রয়েছে। আসলে এই মুহূর্তে তার বিশ্রাম প্রয়োজন। আমাদের ডায়াবেটিস এবং মেডিসিন স্পেশালিস্ট নিয়মিত তার তদারকি করছেন। তিনি আমাদের হাসপাতালের আইসিইউ কনসালটেন্ট ও মেডিসিন স্পেশালিস্ট ডা. রায়হান রাব্বানীর অধীনে ভর্তি রয়েছেন।
মুজিবুল হক কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসন থেকে চারবারের নির্বাচিত সংসদ সদস্য এবং বাংলাদেশ সরকারের সাবেক রেলপথমন্ত্রী।

১৯৯৬ সালে তিনি কুমিল্লা-১২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন এবং ১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত জাতীয় সংসদের হুইপ হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৪ সালের জানুয়ারি থেকে ২০১৯ সাল পর্যন্ত রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। ২০০৮ সাল থেকে টানা তিনবার এমপি নির্বাচিত হয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps