বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মিডিয়াকম-এর ২৫ বছর উদযাপন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২১ মে, ২০২২, ১২:০১ এএম

আমাদের বিজ্ঞাপন, আমাদের মতো করে, আমাদের মানুষের কাছে পৌঁছে দিতে শুরু হয়েছিল বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকমের পথচলা। সেই যাত্রার ২৫তম বছর চলছে মিডিয়াকম-এর। নির্দিষ্ট কোন দিন নয়, ২০২২ এ সারা বছর জুড়েই চলবে মিডিয়াকম-এর ২৫ বছর উদযাপন। ‘কথায় কথায় বিদেশি বিদেশি না করে ব্র্যান্ডিং, স্ট্র্যাটেজি, কমিউনিকেশন, মিডিয়া কিংবা বিজ্ঞাপন নির্মাণের ক্ষেত্রেও আমাদের নিজেদের উপরই আস্থা রাখতে হবে, এমন বিশ্বাস থেকেই শুরু করেছিলাম মিডিয়াকম-এর। গত ২৫ বছরে আমার সেই বিশ্বাস প্রতিদিনই আরো জোরদার হয়েছে।’ এভাবেই শুরুর গল্পটা বলেন বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকমের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।
‘৪ জন নিয়ে শুরু হওয়া মিডিয়াকম আজ শতাধিক মানুষের পরিবার। সময়ের সাথে পাল্লা দিয়ে ক্লায়েন্টদের জন্য ইন্টিগ্রেটেড মার্কেটিং সলিউশন তৈরি করতে গত ২৫ বছরে মিডিয়াকম-এ যোগ হয়েছে নতুন নতুন ডিপার্টমেন্ট, নতুন নতুন মেধা। প্রতিদিনই আরো বড় হচ্ছে আমাদের কাজের পরিধি জানালেন প্রতিষ্ঠাকাল থেকে যুক্ত থাকা মিডিয়াকম-এর চিফ অপারেটিং অফিসার অজয় কুমার কুন্ডু।
‘আমাদের বিজ্ঞাপনগুলো নিয়ে যখন অফিসে, চায়ের দোকানে, মানুষের মুখে মুখে কিংবা এখনকার সোশ্যাল মিডিয়ায় আলোচনা হয়, আমাদের তৈরি করা বা আমাদের ওপর ভরসা রাখা বিভিন্ন দেশি-বিদেশি ব্র্যান্ডগুলো যখন সময়ের সাথে সমানতালে সাফল্যের দিকে ছোটে, তখন বুঝি ঠিক পথেই আছি আমরা বলেন মিডিয়াকম-এর এক্সিকিউটিভ ক্রিয়েটিভ ডিরেক্টর তৌফিক মাহ্মুদ।
২৫ বছরের এই পথচলায় মিডিয়াকম এর ওপর ভরসা রেখে আসা সকল ক্লায়েন্ট, সহকর্মী, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন ইন্ড্রাস্ট্রির সকল সহযাত্রী ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ। আমাদের বিশ্বাস, একদিন বাংলাদেশের সীমানা ছাড়িয়ে সব দেশেই পৌঁছে যাবে মিডিয়াকম-এর এই ‘মেড ইন বাংলাদেশ অ্যাডভার্টাইজিং’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps