মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দৌলতদিয়া ৭ নম্বর ফেরি ঘাট বন্ধ হওয়ায় যানবাহনের সারি

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ১২:০০ এএম

পদ্মা নদীতে পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। পানি বৃদ্ধির কারণে নতুন করে গতকাল বন্ধ হয়ে যায় রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাটের ৭ নম্বর ঘাট।

পানি উন্নয়ন বোর্ডের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় পদ্মার পানি দৌলতদিয়া পয়েন্টে ৪৬ সেন্টিমিটার বৃদ্ধি পেয়েছে। ফলে দৌলতদিয়া ৭ নম্বর ঘাটের পল্টুন ও সংযোগ সড়কে পানি প্রবেশ করলে কর্তৃপক্ষ ঘাটটি বন্ধ করে দেয়।
দৌলতদিয়ায় ঘাট সঙ্কটের কারণে গতকাল বিকাল সাড়ে ৩টা পর্যন্ত দৌলতদিয়া জিরো পয়েন্ট থেকে গোয়ালন্দ ফিড মিল পর্যন্ত সাড়ে ৪ কিলোমিটার এলাকায় পারের অপেক্ষায় আটকে পরে অন্তত ৫ শতাধিক ছোট-বড় যানবাহন। ঘাট থেকে ১৩ কিলোমিটার অদুরে গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের কল্যাণপুর পর্যন্ত ৩ কিলোমিটার এলাকায় পণ্যবাহী ট্রাকের সারি রয়েছে।

ট্রাক ড্রাইভার তিতাস হোসেন মৃধা বলেন, শুক্রবার বেলা ২টায় এসে সিরিয়ালে রয়েছি। সারারাত ঝড় বৃষ্টির মধ্যে গাড়ীতে কাটিয়েছি। এখানে খাবার হোটেল, টয়লেট, গোসলের ব্যবস্থা না থাকায় দুর্ভোগ পোহাতে হচ্ছে।
বিআইডব্লিটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক প্রফুল্ল চৌহান বলেন, পানি বৃদ্ধির কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি পারাপার চরমভাবে ব্যাহত হচ্ছে। নতুন করে ৭ নম্বর ঘাটে সমস্যা তৈরি হওয়ায় ঘাট এলাকায় যানজটে সৃষ্টি হয়েছে। তারপরও যাত্রীদের দুর্ভোগের কথা বিবেচনা করে ১৮টি ফেরি দিয়ে অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী পরিবহন পার করা হচ্ছে। বিকাল ৫টার মধ্যে ৭ নম্বর ঘাটটিও সচল হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps