শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

যাত্রী সেজে প্রাইভেটকারে মাদক বিক্রি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মে, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৩৫৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কাবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো. জুয়েল ও মো. সাখাওয়াত হোসেন। গতকাল র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদক কারবারি চক্রের সদস্যরা একটি প্রাইভেটকারযোগে যাত্রী সেজে কুমিল্লা থেকে ফেনসিডিলের একটি চালান রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছে।
পরে শুক্রবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসায় ও তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছে থেকে অভিনব কায়দায় লুকানো ৩৫৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা মাদক পরিবহনের বিষয়টি স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন যাত্রীবাহী পরিবহনে যাত্রী সেজে কুমিল্লা থেকে ফেনসিডিল কিনে এনে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন। গ্রেফতারদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps