বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ৪ জুন সারাদেশে বিক্ষোভ করবে আ.লীগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২২, ১:৪৯ পিএম

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ৪ জুন সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এই তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (৩১ মে) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে আওয়ামী লীগের যৌথসভা শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি।

হানিফ বলেন, 'আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সরকার নিয়ে বিএনপি নেতাদের বিদ্রূপ বক্তব্যের প্রতিবাদে ৪ জুন সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে আওয়ামী লীগ। এছাড়া ৮ জুন ঢাকা মহানগর উত্তর, ১০ জুন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল করবে।'

সম্প্রতি 'পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার' বিএনপির অঙ্গসংঠনের নেতা-কর্মীরা এমন স্লোগান দেন। এর প্রতিবাদ জানিয়ে যৌথসভার শুরুতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য দেন।

যৌথ সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মণি, হাছান মাহমুদ, বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মিজা আজম, অ্যাডভোকেট আফজাল হোসেন, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজীত রায় নন্দী, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মান্নাফি, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া সভায় আওয়ামী মহিলা লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, যুব মহিলা লীগ ও মৎস্যজীবী লীগ, ছাত্রলীগ ও জাতীয় শ্রমিক লীগ নেতারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M Ataur Rahman ৩১ মে, ২০২২, ৪:১১ পিএম says : 0
Thank,s
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন