শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উত্তরায় গ্রিল কেটে চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২২, ১২:০৪ এএম

রাজধানীর উত্তরা এলাকার একটি বাসার মালিক সপরিবারে গেছেন বিদেশে। আর এই সুযোগে গ্রিল কেটে চুরি করেন ওই বাসার কেয়ারটেকার। উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৪ নম্বর রোডের একটি বাসায় গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার প্রাইজবন্ড, এফডিআরের কাগজপত্র চুরির ঘটনায় বাসার কেয়ারটেকার মো. কবিরুলসহ ৫ জনকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গ্রেফতার বাকিরা হলেন- মো. মামুন হোসেন, মো. আবু রায়হান, মো. মিলন ও মো. রাজিব।
গত বুধবার উত্তরা ও তুরাগ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চুরি করা একটি স্যামসাং ট্যাব, একটি নকিয়া বাটন ফোন, ৩৭টি ১০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ২৬ লাখ টাকা মূল্যের এফডিআর এর মূল কপি ও চুরির কাজে ব্যবহৃত একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি টর্চ লাইট দুইটি হেক্সো ব্লেড, দুইটি ¯ঙঊু ড্রাইভার উদ্ধার করা হয়।
উত্তরা পশ্চিম থানার ওসি শাহ্ মো. আক্তারুজ্জামান ইলিয়াস জানান, বুধবার থানায় সংবাদ আসে উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১৪ নম্বর রোডের একটি বাসায় চুরির ঘটনা ঘটেছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসীন গাজীর নেতৃত্বে ঘটনাস্থলে যায় টহল পুলিশের একটি দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন