বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

ইসলামী জীবন

অবিলম্বে গ্রেফতারকৃত নির্দোষ আলেমদের মুক্তি দিন

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০২২, ৪:৩৮ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ আগামী ১১ জুন শনিবার সংগঠনের ৭ম কেন্দ্রীয় সাধারণ পরিষদের অধিবেশন সফল করার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান। তিনি বলেন, জিনিসপত্রের দাম অতি বেড়ে যাওয়ায় সাধারণ মানুষের জীবন যাপন খুবই দুর্বিসহ হচ্ছে। জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে আনতে সরকারকে কার্যকরী উদ্যোগ নিতে হবে। তিনি আরও বলেন, নারী জাতি মায়ের জাতি, তারা সন্মানিত। কিন্তু কিছু মেয়েরা ইদানিং অশ্লীল ও কুরুচি সম্পন্ন পোশাক পরিধান করে সমাজ ও রাষ্ট্রকে কুলষিত করার চেষ্টা করছে। নরসিংদীর রেলষ্টেশনে একজন নারী শালীন পোশাকের উপদেশ দেওয়ায় যে উদ্ভূত পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা দু:খজনক। কিন্তু পরবর্তীতে ঐ নারীকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়া খুবই নিন্দনীয়। তিনি অবিলম্বে গ্রেফতারকৃত নারীকে মুক্তি দেওয়ার আহ্বান জানান।
তিনি সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী সকল আলেম ও ইসলামী নেতৃবৃন্দের দ্রুত মুক্তি দিতে সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান। তিনি বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে মাসিক কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় বৈঠকে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা খুরশিদ আলম কাসেমী, যুগ্মমহাসচিব মাওলানা কুরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ, মুফতি শরাফত হোসাইন, সাংগঠনিক ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আব্দুল হাসানাত জালালী, মাওলানা মাহবুবুল হক, মাওলানা আবু ওয়াফি মুহাম্মদ হাসান, মাওলানা নিয়ামাতুল্লাহ, মাওলানা ফজলুর রহমান, মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, মাওলানা জহিরুল ইসলাম, শরীফ হোসাইন, মাওলানা আব্দুন নূর, মাওলানা সাব্বির আহমদ উসমানী, মাওলানা রুহুল আমীন খান,মুহাম্মদ আব্দুর রহীম, মাওলানা নূর মোহাম্মদ আজিজী, মাওলানা আব্দুল মুমিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dr. Mohammad Ziaul Hoque ৬ জুন, ২০২২, ৫:৫৪ এএম says : 0
যে আলেম-ওলামারা নিজেদের ভোগ-বিলাস ছেড়ে নানা দুঃখ-কষ্ট নিয়ে এবং অপমান-অপদস্ত সহ্য করে ইসলামের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে, তাদের জেলে পুরে আটকে রাখা ও নির্যাতন করা ভারতের দাসত্ব পিয়াসী বাংলাদেশের কুবুদ্ধিজীবী ও নাস্তিক মহলের কুপরামর্শে হচ্ছে বলে অনুমান করা হয়। এদের মুক্তি দিয়ে মুমিনের অন্তরের রক্তক্ষরণ এখনই বন্দ করে হোক।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন