বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সদ্যোজাত মেয়ের মুখ দেখতে পেলেন না কুমিল্লার মনির

কামাল আতাতুর্ক মিসেল : | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ১২:০১ এএম

মাত্র সাত দিন আগে মেয়ে সন্তানের বাবা হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তা মনিরুজ্জামান। কিন্তু সন্তানকে দেখতে যেতে পারেননি। খুব শিগগিরই ছুটি নিয়ে সদ্যোজাত সন্তানকে দেখতে যাওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই চির ছুটিতে চলে গেলেন তিনি। শনিবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারিতে কনটেইনার ডিপোতে বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত হন মনিরুজ্জামান। তিনি কুমিল্লা জেলার নাঙ্গলকোটের সাতবাড়িয়া ইউনিয়নের নাইয়ারা গ্রামের শামসুল হকের ছেলে। নিহত মনির চট্টগ্রামের কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনে নার্সিং অ্যাটেনডেন্ট পদে কর্মরত ছিলেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়নাল আবেদীন।
ইউপি সদস্য জয়নাল আবেদীন ইনকিলাবকে বলেন, মনিরের এক কন্যা শিশুসন্তান আছে। তবে নিজের সন্তানের চেহারা দেখে যেতে পারেননি। সম্প্রতি মনির ঢাকা থেকে চট্টগ্রামে বদলি হয়েছিলেন। মনির ৫ বছর পূর্বে ভালোবেসে বিয়ে করেন বরিশাল জেলার গলাচিপা উপজেলার বাঁশখালী গ্রামের সোহরাব মুন্সির মেয়ে মাহমুদা আক্তার মুক্তাকে। তিনি ২ কন্যা সন্তানের জনক। তার বড় মেয়ে জন্মের পরপরই মারা যায়, দ্বিতীয় কন্যা জান্নাতুল মাওয়া কয়েকদিন পূর্বে জন্মগ্রহণ করেন। ছুটি নিয়ে সেখানে যাওয়ার কথা ছিল তার।
নিহত মনিরের মামা মীর হোসেন বলেন, শনিবার রাতে খবর পেয়েছি মনির আগুন নিভাতে গিয়ে দগ্ধ হয়। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে দেখি মনির মারা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন