মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

রাজধানীতে দুই প্রবীণের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:১০ এএম

রাজধানীতে হাতিরঝিল ও কদমতলী থেকে এক সাবেক সরকারি কর্মকর্তা ও এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন আশিক এলাহী (৭৯) ও ফজিলাতুন্নেছা (৬৪)।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দিবাগত রাতে দুই জনের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।
হাতিরঝিল থানার এসআই উমর ফারুক জানান, বৃহস্পতিবার দিনগত রাতে খবর পেয়ে মালিবাগ বাগানবাড়ি এলাকার ৫০৩/৬ নম্বর বাগান টাওয়ারের ১০ তলা থেকে আশিক এলাহীর কিছুটা পচন ধরা লাশ উদ্ধার করা হয়। নিজ ফ্লাটের বিছানায় তার লাশ পড়েছিল।
তিনি জানান, বাড়ির ষষ্ঠ তলায় থাকেন তার মেয়ে, আর ওই ব্যক্তি থাকতেন দশম তলায়। দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন, ধারণা করা হচ্ছে ৫-৭ দিন আগে তার মৃত্যু হয়েছে। তবে এ কয়দিন পরিবারের কেউই তার রুমে গিয়ে খোঁজ-খবর নেয়নি। বৃহস্পতিবার রাতে দুর্গন্ধ পেয়ে স্বজনরা তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। তিনি আরও জানান, ওই ব্যক্তি অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ছিলেন, বাড়ি ফেনীর পরশুরাম উপজেলায়।
এদিকে একই দিন রাতে কদমতলীর মুরাদপুরে রজ্জব আলী সরদার রোডের ৮/এ নম্বর বাসা থেকে ফজিলাতুন্নেছা নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। কদমতলী থানার এসআই জেসমিন আক্তারের নেতৃত্বে তার লাশটি উদ্ধার করে পুলিশ।
সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, ওই নারী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ধারণা করা হচ্ছে রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে বৃহস্পতিবার বিকেলে কীটনাশক পান বা ঘুমের ওষুধ সেবন করে আত্মহত্যা করেছেন তিনি।
এদিকে মৃতের ছোট ভাই মোশারফ হোসেন খোকন এ বিষয়ে সন্দেহ পোষণ করে বলেন, ফজিলতুন্নেসা পালিত মেয়ে ইফাকে নিয়ে নিজেদের বাড়িতেই থাকতেন। দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলেও তার তেমন চিকিৎসা করায়নি ইফা। তাদের ধারণা, পালিত মেয়ে ইফাই তাকে কীটনাশক বা ঘুমের ওষুধ খাইয়ে মেরে ফেলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন