বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাষ্ট্রীয়ভাবে ক্ষমা না চাইলে ভারতের সাথে সকল সম্পর্ক বিচ্ছিন্ন করুন

বিক্ষোভ সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে পীর সাহেব ফান্দাউক দরবার শরীফ

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৪:০১ পিএম

ভারতে হযরত মুহাম্মদ সাঃ ও আম্মাজান আয়েশা সিদ্দিকা রঃ কে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দালের অপত্তিকর বক্তব্যের প্রতিবাদে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।
আজ ১২ জুন রবিবার ফান্দাউক দরবার শরীফ প্রাঙ্গনে বাংলাদেশ আঞ্জুমানে ইসলামী ছাত্রমহলের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে ফান্দাউক দরবারের পীর আলহাজ্ব মাওলানা মুফতি সৈয়দ সালেহ আহমদ মামুন আল-হোসাইনী বলেন, ভারতে টেলিভিশনের বিতর্ক অনুষ্ঠানে নবীজি হযরত মুহাম্মদ সাঃ ও তাঁর স্ত্রী আয়েশার রা. নিয়ে টুইটারে অবমাননাকর মন্তব্য করেন উত্তর প্রদেশের কানপুরে বিজিপি'র নেত্রী নূপুর শর্মা । তাকে সমর্থন দেন দিল্লি বিজেপি'র মিডিয়া শাখার প্রধান নবীন কুমার জিন্দাল। এই অবমাননাকর মন্তব্যে সারা বিশ্বের মুসলমানদের হৃদয়ে রক্তকরণ হয়েছে। ভারতেও ২০২২ সালের তথ্যমতে প্রায় ১৭ কোটি ২০ লাখ মুসলমান রয়েছে। ইসলাম ও মুসলমানদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ কে নিয়ে এই মন্তব্য শুনে কোন মুসলমান ঘরে বসে থাকবে না। এই মন্তব্যের প্রতিবাদ চলবে সারাবিশ্বে। ভারত সরকার প্রকাশে রাষ্ট্রীয় ভাবে এই মন্তব্যের নিন্দা প্রকাশ ও মুসলিম বিশ্বের কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে আরব বিশ্বের মতো সারাবিশ্বের মুসলিম দেশ ও অনুসারীরা ভারত সরকারকে বয়কট করবে। বাংলাদেশ তথা মুসলিম বিশ্বের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ভারত সরকারকে সকল মুসলমানদের রাষ্ট্রীয়ভাবে সুযোগ সুবিধা ও নিরাপত্তা প্রদানের নিশ্চয়তা দিতে হবে।
তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, চলমান সংসদ অধিবেশনে দ্রুত নিন্দা প্রস্তাব আনুন প্রয়োজনে ভারতের সাথে সকল সম্পর্ক বিচ্ছিন্ন করুন। আপনি একজন মুসলিম হিসেবে অবশ্যই জানেন
আমাদের প্রিয় নবী মুহাম্মদ সাঃ এর প্রতি আমাদের ভালোবাসা সর্বোচ্চ। সকল মুসলমান তাঁর ভালোবাসা ও সম্মানের জন্য তাদের জীবন কোরবান করতে পারে। তাই ভারত সরকার যদি এই বক্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা না করে এবং কুলাঙ্গার দুই নেতা শাস্তির ব্যবস্থা না করে তাহলে মুসলিম বিশ্ব নিজের জীবনকে উৎসর্গ করে হলেও ওনার সম্মান রক্ষা করবে।
উক্ত মানববন্ধনে সৈয়দ আশরাফ হোসাইন শামীমের সঞ্চলনায়, বক্তব্য রাখেন, ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীর ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমীর মাওলানা মুফতি সৈয়দ সালেহ আহমাদ মামুন আল হোসাইনী, ফান্দাউক মদিনাতুল উলূম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু বকর ভূঞা, ইসলামী ছাত্রমহলের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুফতি সৈয়দ আবু বকর সিদ্দিক আল হোসাইনী, সহ সভাপতি মাওলানা সৈয়দ বাকের মস্তোফা আল হোসাইনী, মাওলানা সালমান ফার্সী, সেক্রেটারি মাওলানা মুফতি শাহ আল মাছুমী, এড়াছাও বক্তব্য রাখেন, মাওলানা নাজিমুদ্দিন মাছুমী সহ স্থানীয় আলেম-উলামা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন