বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি আবার মানুষ খুন করে ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করছে

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে শাহজাহান খাঁন এমপি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ৮:২৮ পিএম | আপডেট : ৮:২৯ পিএম, ১৮ জুন, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খাঁন এমপি বলেছেন, পঁচাত্তরে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ক্ষমতায় আসা পাকিস্তানের এজেন্ট জিয়াউর রহমান এদেশকে পাকিস্তানী ভাবধারায় নিয়ে গিয়েছিলেন। পরবর্তীতে তার দল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে পরে আগুন সন্ত্রাসের মাধ্যমে মানুষ খুন করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়। তারা আবার নতুন করে আগুন সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার দিবাস্বপ্ন দেখছে। কিন্তু সময় বদলে গেছে। ডিজিটাল বাংলাদেশের মানুষ এখন ভালমন্দ বুঝতে পারে। দেশ ও দেশের মানুষকে রক্ষায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের আদর্শের দল আওয়ামীলীগের নেতাকর্মীদের দলের আদর্শ মেনে জনগনের সুখ-দুঃখে তাদের পাশে থাকতে হবে। শনিবার (১৮ জুন) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী পর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। দীর্ঘ ৬ বছর পর গোবিন্দগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ মাঠে বেলা ১২টা থেকে দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে নেতাকর্মী ও সমর্থকের উপস্থিতিতে প্রাণবন্ত হয়ে ওঠে সম্মেলনস্থল।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম বিরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, দলের আদর্শ বিচ্যুত হয়ে নেতাকর্মী বা জনগনের বিরুদ্ধে যাওয়া কোন নেতার প্রয়োজন আওয়ামীলীগের নেই। তাদের বিদায় করে দেওয়া হবে। স্বাধীনতাবিরোধীদের যেকোন ষড়যন্ত্র মোকাবেলায় বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের আরও সাবধান থাকতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সদস্য ও সাবেক এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, আওয়ামীলীগের সদস্য ও সাবেক এমপি এ্যাড. সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ¦ মনোয়ার হোসেন চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডল, আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির ধর্মবিষয়ক সম্পাদক মেজর (অব:)মফিজুল হক, সদস্য আব্দুল মতিন, গাইবান্ধা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু প্রমূখ।
এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলনের দ্বিতীয় পর্বে গাইবান্ধা সার্কিট হাউসে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি গঠনের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন