শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমার দেশ ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তিলাভ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১২:১২ এএম, ২৪ নভেম্বর, ২০১৬

জামিনে মুক্তি পেয়েছেন আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। গতকাল বুধবার বেলা ১টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ থেকে মুক্তি পান তিনি।
কাশিমপুর কারাগার-২ এর জেলার জানান, মাহমুদুর রহমানের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তা যাচাই-বাছাই  শেষে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়। মুক্তির পর তাকে কারাফটকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ জে এম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, বিএফইউজের একাংশের মহাসচিব রুহুল আমিন গাজী, বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আফজাল হোসেন সবুজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ডা: মাজহারুল আলম, গাজীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি হালিমুজ্জামান ননি ও ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নুরু প্রমুখ।
উল্লেখ্য, ২০১৩ সালের ১১ এপ্রিল রাষ্ট্রদ্রোহের মামলায় গ্রেফতার হন  মাহমুদুর রহমান। এরপর থেকে তিনি  কারাগারে ছিলেন। সবশেষ গত ৩১ অক্টোবর একটি মামলায় মাহমুদুর রহমানের জামিন বহাল রাখেন আপিল বিভাগ। এরপর মাহমুদুর রহমানের আইনজীবী বলেছিলেন, তার মক্কেল সব মামলায় জামিনে আছেন। তাই তার কারামুক্তিতে কোনো আইনগত বাধা নেই। এর ধারাবাহিকতায় গতকাল  মুক্তি পেলেন মাহমুদুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Shahadat Hossain ২৪ নভেম্বর, ২০১৬, ১০:১২ এএম says : 0
I never see any patriot like M Rahman. Thanks for your sacrifice for the country. You are great hero. Lal Salam to you.
Total Reply(0)
Abdul Ahad ২৪ নভেম্বর, ২০১৬, ১২:১০ পিএম says : 0
Allah Rabbul Alamin will give to you very very good jajah.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন