বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

পদ্মা সেতু দেখতে বাইসাইকেলে রওনা যশোরের মোকসেদ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৭:৪৮ পিএম

বাঙ্গালীর স্বপ্ন ও আবেগের ‘পদ্মা সেতু’ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে ইতিহাসের সাক্ষী হতে বাইসাইকেলে চালিয়ে রওনা দিয়েছেন মোকসেদ আলী নামে যশোরের এক কৃষক। গত ২০জুন যশোরের বেনাপোল পৌরসভার পোড়াবাড়ি গ্রাম থেকে স্বপ্নের পদ্মা সেতু স্বচক্ষে দেখতে বাইসাইকেল চালিয়ে রওনা দেন তিনি। মোকসেদ আলী ইতিমধ্যেই পদ্মা সেতুর খুব কাছেই অবস্থান করছে বলে তার পরিবার সুত্রে জানা গেছে।

এবিষয়ে বেনাপোলের সুশীল নাগরিক মুক্তিযোদ্ধা সন্তান ফারক হোসেন উজ্জল বলেন, এই সেতু শুধু বেনাপোলবাসীর নয় সমস্ত বাঙ্গালী ও বাংলার অদম্য স্বপ্ন। আমি বেনাপোলবাসীর পক্ষ থেকে তার সুস্থতা কামনা করছি এবং তিনি তার স্বপ্ন পূরণ করে সহী-সালামতে ফিরে আসুক সেই কামনা করি।
বুধবার (২২ জুন) সকালে মেকসেদ আলী মুঠোফোনে জানান, আমি স্বপ্নের পদ্মা সেতু থেকে মাত্র ২৫ কিলোমিটার দূরে আছি। তার পুরাতন সাইকেল সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমার সাইকেল পুরানো হলে কি হবে খুব চলে। পদ্মা সেতু সম্পর্কে তিনি বলেন, আমার বহু দিনের স্বপ্ন আমি সামনে দাড়িয়ে স্বচক্ষে আমার নিজের টাকায় বানানো পদ্মা সেতু দেখবো। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বিশ্বের বুকে আরো একবার মাথা উঁচু করে দেওয়া দৃশ্যমান এই পদ্মা সেতু ছুয়ে দেখতে চাই।
প্রধানমন্ত্রীকে কিছু বলতে চান কিনা এমন প্রশ্নের জবাবে বলেন, 'আমি মূর্খ-সূর্খ মানুষ তেমন কথা বলতে পারিনে আমি শুধু তাকে দোয়া করি সে আরো অনেক দিন বেঁচে থাকুক'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন