শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে সরকার

জয়পুরহাটে স্বরাষ্ট্রমন্ত্রী

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২২, ১২:০১ এএম

সন্ত্রাস ও মাদক নির্মূলে বর্তমান সরকার বদ্ধপরিকর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে যেভাবে সহিংসতা ও নাশকতা নির্মূল করা হয়েছে তেমনিভাবে যে কোনো ধরনের সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সরকারের অবস্থান দৃঢ় । নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু ২৫ শে জুন প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন । যোগাযোগের ক্ষেত্রে পদ্মা সেতু বিশ্বের এক রোল মডেল। মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন থাকবে দেশ এগিয়ে যাবে । শেখ হাসিনা থাকলে বাংলাদেশ পথ হারাবে না।
জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে গতকাল বুধবার বিকেলে স্থানীয় সার্কিট হাউজ মাঠে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথিরর বক্তব্যে উল্লেখিত কথাগুলো বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল।
রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য অ্যাড. শামসুল আলম দুদু, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম, জেলা পুলিশ সুপার মাছুম আহমদ ভূঁইয়া, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা, জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান কমিউনিটি পুলিশিং এর আহবায়ক গোলাম হাক্কানী সদস্য সচিব নন্দলাল পাশী প্রমুখ।
এর আগে মন্ত্রী জয়পুরহাট জেলার সদর থানাধীন চকবরকত পুলিশ ফাঁড়ির নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে শহীদ পুলিশ সুপার নজমুল হক পুলিশ লাইন্স হাই স্কুল -এর নামফলক উন্মোচন করেন।
সমাবেশ শেষে মাদক বিক্রি ও সেবন থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ব্যক্তিদের পুনর্বাসনের জন্য এবং কিডনি বিক্রি চক্রের ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়েছে এমন ব্যক্তিদের পুনর্বাসনে আর্থিক সহায়তা প্রদান করেন। পরে তিনি পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধ কর্ণারের উদ্বোধন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps