শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ৩৭ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৯ এএম

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৭ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো, মো. নূর আবছার ও নূর মোহাম্মদ সাকিব। গতকাল ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে বিমানবন্দর রেলওয়ে স্টেশন সংলগড়ব একটি দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।
র‌্যাব-১ এর সহকারী পরিচালক (অপস. অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, মাদক কারবারিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করে আসছে। র‌্যাব-১ গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, একটি সংঘবদ্ধ চμ মাদকদ্রব্য ইয়াবার বড় একটি চালান নিয়ে রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় অবস্থান করছে। র‌্যাব সদরদফতরের গোয়েন্দা শাখার সহায়তায় র‌্যাব-১ এর একটি দল চμটির অনুসন্ধান শুরু করে।
এরই ধারাবাহিকতায় বুধবার সকাল ১০টার দিকে র‌্যাব-১ এর একটি দল বিমানবন্দর থানার অধীন ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে বিমানবন্দর রেলওয়ে স্টেশন সংলগড়ব একটি দোকানের সামনে অভিযান চালিয়ে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৭ হাজার ৩৫০ পিস ইয়াবা জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ১ কোটি ১২ লাখ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nozir ahmed ২৩ জুন, ২০২২, ১:২৩ এএম says : 0
ইয়াবা কারবারি সবাইকে খুবই তাড়াতাড়ি ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড দেয়া হোক ওরা যেন বামিনে বের না হতে পারে ওরা জাতীয় দুষমন দেশের দুষমন নতুন প্রজম্মের দুষমন এবং সমাজের ক‍্যনচার
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps