শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নিহত হলেন খুনি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ১২:০৭ এএম

বিশালাকায় ভালুক দেখেই তাক করে গুলি ছুড়েছিলেন শিকারি। সেই গুলি লাগামাত্রই মাটিতে লুটিয়ে পড়ে ভালুকটি। নড়াচড়াও বন্ধ হয়ে যায়। ভালুক মরেছে কি না, তা নিশ্চিত হতে উঁচু জায়গা থেকে নেমে আসেন শিকারি। কাছে যেতেই সেই শিকারির উপরই পাল্টা হামলা চালাল ভালুক। আর সেই হামলাতেই মৃত্যু হল শিকারির। পরে মারা যায় ভালুকটিও।

গোটা ঘটনাটি যেন একটি গল্পের মতো। কিন্তু বাস্তবে এমনই শিউরে ওঠা ঘটনা ঘটেছে রাশিয়ার ইরকুটস্ক অঞ্চলের টুলুন জেলায়। রাশিয়ার সংবাদ সংস্থা ইন্টারফ্যাক্স-কে উদ্ধৃত করে নিউজউইক-এর প্রতিবেদনে বলা হয়েছে, ৬২ বছরের এক ব্যক্তি ইরকুটস্কে ভালুক শিকারে গিয়েছিলেন। জঙ্গলের মধ্যে একটি উঁচু জায়গায় ডেরা বেঁধেছিলেন তিনি। সাত ফুটের একটি বাদামিরঙা ভালুককে দেখতে পেয়েই গুলি ছোড়েন। সেই গুলিতেই আহত হয়ে নিস্তেজ হয়ে পড়ে ভালুকটি।

শিকারি ভেবেছিলেন ভালুকটি মরে গিয়েছে। কিন্তু তার সেই ধারণা যে ভুল ছিল, কাছে যেতেই টের পেয়েছিলেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছিল। ভালুকটি লাফ মেরে শিকারির উপর ঝাঁপিয়ে পড়ে।
এই ব্যক্তির নিখোঁজ হওয়ার খবর থানায় জমা পড়তেই তদন্তে নামে পুলিশ। এক সূত্র মারফত পুলিশ খবর পায় যে, ইরকুটস্কের জঙ্গলে এক ব্যক্তির আধখাওয়া দেহ পাওয়া গেছে। খবর পেয়েই পুলিশ ওই জঙ্গলে পৌঁছে। তখন তারা দেখে এক ব্যক্তির আধখাওয়া দেহ পড়ে রয়েছে এবং তার ঠিক ৫০ মিটার দূরে পড়ে রয়েছে একটি বিশালাকায় ভালুকের দেহ। সূত্র : নিউজউইক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps