শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পদ্মা সেতুর টয়লেট বানানোর টাকাও বন্যায় বরাদ্দ দেয়া হয়নি : আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগ সরকার পদ্মা সেতুর টয়লেট বানানোর টাকাও বন্যায় বরাদ্দ দেয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। গতকাল রোববার বন্যা কবলিত সুনামগঞ্জের ধর্মপাশা ও মধ্যনগর উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় জাতীয়তাবাদী কৃষকদলের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আমীর খসরু বলেন, সিলেট জেলাসহ কয়েকটি জেলায় বন্যা আক্রান্ত হয়ে মানুষ মানবেতর জীবনযাপন করছে। আর বিনা ভোটের সরকার দুই কোটি টাকা খরচ করে পদ্মা সেতুর উদ্বোধন করেন। আওয়ামী লীগের সরকারের নেতারা লুটপাটে ব্যস্ত, বিদেশে টাকা পাচারে ব্যস্ত।
তিনি বলেন, জোর করে বসলেই মালিক হওয়া যায় না। বাংলাদেশের মালিক এই দেশের জনগণ। মালিকানা ফিরে পেতে হলে সবাইকে সজাগ হতে হবে। তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমান আগামীতে যে সংগ্রামের নির্দেশ দেবেন, সেই সংগ্রামে আপনারা ঐক্যবদ্ধভাবে দেশ রক্ষা ও এদেশের মানুষের অধিকার আদায়ে অংশ নেবেন।
সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহ্বায়ক আনিসুল হকের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ—সভাপতি মামুনুর রশিদ খান, সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি কলিম উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, কৃষকদলের কেন্দ্রীয় সহ—সভাপতি আ.ন.ম খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন এমপি, ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, সহ-সধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান মিল্কী, প্রচার সম্পাদক অধ্যাপক শামছুর রহমান শামস, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আরজাদুল আরিস ডল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন