মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

পাঁচ জেলায় সড়কে নিহত ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২২, ১২:০৫ এএম

দেশের ছয় জেলায় গত মঙ্গলবার ও বুধবার সড়ক দুর্ঘটনা ঘটে এতে পাঁচ জেলাতে সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে শিক্ষার্থীসহ আহত হয়েছেন আরো ৫ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে:
বরিশাল ব্যুরো জানায়, বরিশালে ব্যাটারি চালিত অটোরিকসার ধাক্কায় নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা গিয়াসউদ্দিন বাবুল মোল্লা নিহত হয়েছেন। কোতয়ালী থানার ওসি আজিমুল করিম জানান, গতকাল দুপুরে নগরীর জর্ডন রোডে একটি ব্যাটারি চালিত অটোরিকসার ধাক্কায় আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা প্রেরণ করা হয়।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে রুশিয়ারা খাতুর নামে এক অটোরিকসা যাত্রী নিহত হয়েছে। তিনি উপজেলার কল্যাণপুর এলাকার মৃত সামছুদ্দিন মন্ডলের স্ত্রী। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার আল্লারদর্গা নাসির টোব্যাকোর সামনে এ ঘটনা ঘটে। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি অটোরিকসাযোগে রুশিয়ারা খাতুন ভেড়ামারা থেকে দৌলতপুরের দিকে আসছিলেন। অটোরিকশাটি ভেড়ামারা- দৌলতপুর সড়কের আল্লারদর্গা নাসির টোব্যাকোর নিকট পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেলের সাথে অটোরিকসার মুখোমুখি ধাক্কা লাগে। এ সময় অটোরিকসার যাত্রী রুশিয়ারা খাতুন ছিটকে রাস্তায় পড়ে যান। দ্রুত তাকে দৌলতপুর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, ফতুল্লায় মাদরাসা থেকে বাসায় ফেরার পথে অটোরিকসার চাপায় প্রাণ হারিয়েছে ৮ বছরের এক শিশু। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শিশুটির নাম মো. সায়েম হোসেন। সে বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সোনামুখী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। ফতুল্লার শিয়াচরের লালখাঁ এলাকায় বাবা মায়ের সাথে থেকে একটি মাদরাসায় পড়ালেখা করতেন।
ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, কুমিল্লা-সিলেট মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল দুপরের সময় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিট মিলস এর সামনে সড়ক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিএনজি চালক কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন, একই এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী, ব্রাহ্মণপাড়া উপজেলার ধানদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো. নাজমুল হাসান। জানা যায়, মিরপুর থেকে সিএনজি নিয়ে সংচাইল গ্যাস আনার জন্য যাচ্ছিলেন। এ সময় সিলেট অভিমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের সিএনজি সংঘর্ষ হলে সিএনজি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আকরাম নামে একজন নিহত হন। এ সময় দুইজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুইজন মৃত্যু হয়।
বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, বড়াইগ্রামে রছিলা বেগম নামে মানসিক ভারসাম্যহীন এক মহিলার মৃত্যু হয়েছে। গতকাল সকালে উপজেলার রেজুর মোড় এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাশে পড়ে থাকা অবস্থায় তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে রাতের যে কোন সময় অজ্ঞাত পরিবহণের ধাক্কায় তার মৃত্যু হয় ধারণা করা হচ্ছে। নিহত রছিলা বেগম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের মসলেম উদ্দিনের স্ত্রী। বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক হোসেন আলী জানান, প্রায় ৮ থেকে ১০ দিন আগে মানসিক ভারসাম্যহীন ওই মহিলা বাড়ি থেকে নিখোঁজ হন। সকালে স্থানীয়রা মহাসড়কের পাশে তার লাশ দেখে থানায় জানায় । পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
নাসিরসগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা জানান, নাসিরনগরে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দক্ষিণ সিংহগ্রাম বিজয়লক্ষ্মী স্কুল এন্ড কলেজের ৪ শিক্ষার্থীসহ আহত ৫ জন আহত হয়েছে। গত মঙ্গলবার সকালে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের তিলপাড়ার নিকটে দুর্ঘটনাটি ঘটে। আহত শিক্ষার্থীদের মধ্যে সোনিয়া আক্তার নামে এক শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন ভলাকুট ইউনিয়নের ভলাকুট গ্রামের একা কর্মকার, শোভা দাস, সোনিয়া আক্তার ও মোসাহিদ মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন