শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ট্রাকের চাকায় পিষ্ঠ আরেক গাড়ির হেলপার নিহত

খিলগাঁওয়ে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল ডেমরা রোড এলাকায় ব্যাক গিয়ারে একটি ট্রাক ঘোরানোর সময় তাতে চাপা পড়ে নিহত হয়েছেন সিদ্দিক আলী নামের অন্য একটি গাড়ির হেলপার। গতকাল শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে দশটার দিকে মৃত ঘোষণা করেন।
সিদ্দিক আলীকে উদ্ধার করে নিয়ে আসা প্রতিবেশী মো. তোফাজ্জল হোসেন বলেন, নিহত সিদ্দিক পেশায় ট্রাকের হেলপার। একটি ট্রাক ব্যাক গিয়ারে ঘোরানোর সময় চাপা পড়েন সিদ্দিক। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি ঝিনাইদহ।
ট্রাকটির চালক তোফাজ্জল হোসেন জানান, তারা নারায়ণগঞ্জের মদনপুর থেকে কাগজ নিয়ে এসে মাতুয়াইলে খান গোডাউনে নামাচ্ছিলেন। ট্রাকটি পেছনের দিকে চালানোর প্রয়োজন হওয়ায় তিনি সেটি করছিলেন। এ সময় সিদ্দিক তাকে সংকেত দিচ্ছিলেন। হঠাৎ দেয়াল ও ট্রাকের মাঝে চাপা পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা পরে সিদ্দিককে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে খিলগাঁওয়ের নন্দিপাড়ায় অটোরিকশার ধাক্কায় আমেনা বিবি (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার ভোরে নন্দিপাড়া ২ নম্বর স্কুল রোডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খিলগাঁও থানার এসআই মোসাম্মাৎ সোনিয়া পারভীন জানান, পরিবারের সঙ্গে ওই এলাকার হাশেমের বাড়িতে ভাড়া থাকতেন আমেনা বিবি। তার স্বামী মৃত জহির উদ্দিন। ভোরে ফজরের নামাজ শেষে প্রতিদিনের মতো হাঁটতে বের হন তিনি। বাসার সামনেই রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত তিনি। তাৎক্ষণিকভাবে দূরসম্পর্কের এক নাতি তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, ঘটনার সময় স্থানীয়রা অটোরিকশা জব্দ ও এর চালককে আটক করেছে। নিহতের নাতি মো. সোহাগ হোসেন জানান, এক ছেলে ও এক মেয়ের জননী ছিলেন আমেনা। ছেলে অনেক বছর আগে মারা গেছেন। বর্তমানে মেয়ে রাশেদা বেগমের বাসায় থাকতেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন