বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

অজ্ঞান পার্টির খপ্পরে ব্যবসায়ী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অজ্ঞান পার্টির সদস্যরা সুকৌশলে ডাব খাইয়ে অচেতন করে মো. মিলন (৫০) নামের এক ব্যবসায়ীর কাছে থেকে দেড় লাখ টাকা নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছ্।ে গতকাল সোমবার বেলা পৌনে ২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাকওয়াশ করে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে অজ্ঞান পার্টির সদস্যরা এক ব্যবসায়ীর কাছ থেকে দেড় লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ করেছে স্বজনেরা। বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি। ভুক্তভোগী মিলনের স্ত্রী নাসরিন সুলতানা জানান, যাত্রাবাড়ী হাজী ইউনুস সুপার মার্কেটে আমার স্বামীর একটি দোকান রয়েছে। ব্যাংক থেকে টাকা উঠিয়ে চকবাজার মাল কিনতে যাওয়ার পথে অজ্ঞান পার্টির সদস্যরা ডাবের সঙ্গে নেশাজাতীয় কিছু খাইয়ে অচেতন করে তার কাছে থাকা এক লাখ ৫০ হাজার টাকা নিয়ে যায়।
তিনি আরও জানান, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে স্টমাকওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডের ৭০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন