শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চার জেলায় সড়কে শিশুসহ নিহত ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০২ এএম

দেশের চার জেলায় গতকাল সড়কে প্রান ঝড়েছে ৭ জনের। আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। নাটোরে ইজিবাইক ও মিনি ট্রাকের মুখোমুখি তিন, নারায়ণগঞ্জে মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষে এক , চুয়াডাঙ্গায় গরু বোঝাই ট্রাকের চাপায় এক শিশু, নোয়াখালীতে মালবাহী পিকআপ ও অটোরিকশা সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জে মোটরসাইকেল ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১ জন মৃত্যু হয়। এ সময় আরও এক ব্যক্তি আহত হয়েছে। আদমজী-শিমরাইল সড়কে গতকাল বেলা পৌনে তিনটায় দুর্ঘটনাটি ঘটে। নিহত ওই ব্যাক্তির নাম আলমাছ ব্যাপারী। তিনি পেশায় একজন গরু ব্যবসায়ী এসময় নিহত আলমাছের দুলাভাই ভুট্টো আহত হয়। নিহত আলমাছ নাটোর জেলার সিংড়া থানার কালীনগর গ্রামের মৃত খালেকের ছেলে।
চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, জেলার দামুড়হুদা উপজেলার দেউলি গ্রামে গরু বোঝাই ট্রাকের চাপায় জান্নাতুল ফেরদৌস নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১টার দিকে দামুড়হুদা-কার্পাসডাঙ্গা সড়কের দেউলির মোড় স্থানে এ ঘটনা ঘটে। জান্নাতুল ফেরদৌস উপজেলার দর্শনা পৌর এলাকার জয়নগরের মিঠু হোসেনের মেয়ে।
সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের সিংড়ায় ইজিবাইক ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। গতকাল জাহাঙ্গীরাবাদ (নাটোর-বগুড়া) মহাসড়কের চৌগ্রাম এলাকায় এ ঘটনা সংঘঠিত হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, সিংড়া থেকে বগুড়াগামী একটি মাল বোঝাই একটি মিনি ট্রাক চৌগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষে উপজেলার বিয়াস গ্রামের আইনুল হকের ছেলে আব্দুল কুদ্দুস, পাকুরিয়া গ্রামের জোফিল উদ্দিনের ছেলে জাহিরুল ইসলাম, ঝিংগাবাড়িয়া গ্রামের কছিমদ্দিনের ছেলে ইজিবাইক চালক আব্দুল আজিজ নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন