মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সরকার আদম আলীর ইন্তেকাল

সম্পাদকের শোক

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২২, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি অকুতোভয় নির্ভীক সাংবাদিক সরকার আদম আলী গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা গেছে, সরকার আদম আলী দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে ভুগছিলেন। গতকাল সকালে হঠাৎ করে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উত্তরা আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।
সরকার আদম আলীর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। ইনকিলাব পরিবারের পক্ষে এক শোকবার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য কামনায় আল্লাহ্র কাছে দোয়া করেন।
সরকার আদম আলী ব্যক্তিগত জীবনে খুব সদালাপি ও সর্বমহলে একজন গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। তিনি ইনকিলাবের প্রতিষ্ঠালগ্ন থেকে জেলা প্রতিনিধি ও পরে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছিলেন।
গতকাল বিকেল সাড়ে ৪টায় নরসিংদী প্রেসক্লাব প্রাঙ্গনে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় নরসিংদী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর শাহসহ প্রবীণ-নবীন সাংবাদিকবৃন্দসহ সুধিজন উপস্থিত ছিলেন।
তাঁর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় ব্রাহ্মন্দী বায়তুল আমান জামে মসজিদ প্রাঙ্গনে এবং গাবতলী জামেয়া কাসেমিয়া কামিল মাদরাসা প্রাঙ্গনে তৃতীয় নামাজে জানাজা শেষে গাবতলী কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন